পেকুয়ায় কেপিএলের দশম আসরের চতুর্থ খেলায় ইলেভেন ব্লাস্টার্স পাঁচ উইকেটে জয়ী

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসরের প্রথম রাউন্ডের চতুর্থ খেলায় পেকুয়া সদরের সাংবাদিক দিদারুল করিমের পল্লীবন্ধু ক্রিকেট কিংসকে পাঁচ উইকেটে হারিয়ে মগনামার আবুজর গিফারীর ইলেভেন ব্লাস্টার্স জয়ী হয়েছে। গতকাল বুধবার বিকেল তিনটায় কেপিএল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত পরিবেশনের পর বিকেল সাড়ে তিনটায় টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইলেভেন ব্লাস্টার্স। তাঁরা পল্লীবন্ধু ক্রিকেট কিংসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। তাঁরা ব্যাটিংয়ে নেমেই দলের বিদেশী খেলোয়াড় শূণ্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গেলে পল্লীবন্ধু শিবিরে হতাশা নেমে আসে। তৎক্ষনাত দলের ওপেনার ব্যাটসম্যান সুমন বাউন্ডারি হাঁকিয়ে আশা জাগিয়ে তুলে। ছক্কা হাঁকাতে গিয়ে তিনিও ক্যাচের ফাঁদে পড়েন। আট রান নিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরে গেলে আবারও রান বিপর্যয়ে পড়ে পল্লীবন্ধু। দলের আইকন কাইয়ুম মাঠে নেমে দলকে সঙ্গী দেওয়ার চেষ্টা করেন। তিনিও দুই রানে আউট হয়ে যান। একের পর এক উইকেট হারাতে থাকে পল্লীবন্ধু। তবে দলের নয় নম্বর খেলোয়াড় কায়েস মাঠে নেমে আবারও পল্লীবন্ধুকে খাদের কিনার থেকে টেনে তুলে নিজের ব্যক্তিগত রানের খাতায় দুই ছক্কা ও একটি চারের সাহায্যে ১৯ রান তুলে নেন। ততক্ষনে নির্ধারিত ১২ ওভার শেষ হয়ে যায়। অপরাজিত থাকেন আরাকান ও সনেট। পল্লীবন্ধুর স্কোর দাঁড়ায় ১০৫।

১০৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে মাঠে নামে ইলেভেন ব্লাস্টার্স। দলের আইকন রাজিব ও হার্টহিটার ব্যাটসম্যান আরকান ওপেনার হিসেবে মাঠে নামে। আইকন রাজিব পাঁচ রানে আউট হলেও আরকান তুলে নেন ব্যক্তিগত ৪৫ রান। এরপর রান খরায় ভুগতে থাকে ইলেভেন ব্লাস্টার্স। তবে দলের বিদেশি খেলোয়াড় মিনার একটি চার ও একটি ছক্কা হাঁকিয়ে ব্যক্তিগত ১১ রান তুলে নেন। ইলেভেন ব্লাস্টার্স পাঁচ উইকেট হারিয়ে নির্ধারিত ১২ ওভারের এক বল বাকি থাকতে ১০৬ লক্ষ্যমাত্রায় পৌঁছে যায়।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইলেভেন ব্লাস্টার্সের বিদেশী খেলোয়াড় মো. মিনার। তিনি তিন উইকেট ও ১১ রান নিয়ে ম্যাচ সেরা হন।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পেকুয়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সম্পাদক মোহাম্মদ তারেক ছিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন কেপিএলের প্রধান উপদেষ্টা এস এম হানিফ ও উপদেষ্টা মাস্টার এহেছানুল হক।

আগামীকাল ৫ জানুয়ারি শুক্রবার বিকেল তিনটায় টূর্ণামেন্টের পঞ্চম খেলা অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে মগনামার আবুজর গিফারীর ইলেভেন ব্লাস্টার্স ও শিলখালীর মো. মিজানের ড্রাগন্স ক্রিকেট।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র

‘বাবা লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে’

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?

কক্সবাজার সদর-রামু আসনে নৌকা পাচ্ছেন কে?

ভারতের রাজনীতিতে যেভাবে প্রভাব ফেলবে বাংলাদেশের নির্বাচন

চার পয়েন্টকে গুরুত্ব দিয়ে তৈরি হচ্ছে আ.লীগের ইশতেহার

মহেশখালীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দলের সিদ্ধান্ত কতটুকু মানবেন বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা?

মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ

বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

ভারতের তামিলনাডুতে ‘গাজা’র আঘাতে প্রাণ গেল ৩০ জনের

প্রিন্স সালমানই খাশোগিকে হত্যার নির্দেশ দিয়েছিলেন : সিআইএ

শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে না: কবিতা খানম

নির্যাতিত হয়ে সৌদি আরব থেকে ফেরত আসলেন ২৪ নারী কর্মী

মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধের তদন্ত করবে জাতিসংঘ

চট্টগ্রামের প্রয়াত চারনেতার বিশেষত্ব ছিল এরা দুঃসময়ে সাহসী : নাছির

বদরখালীতে কিশোরের জুতার ভেতর থেকে ইয়াবা উদ্ধার

জাতীয়করণ হলো টেকনাফ এজাহার বালিকা উচ্চবিদ্যালয়