পেকুয়ায় কেপিএলের দশম আসরের চতুর্থ খেলায় ইলেভেন ব্লাস্টার্স পাঁচ উইকেটে জয়ী

প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসরের প্রথম রাউন্ডের চতুর্থ খেলায় পেকুয়া সদরের সাংবাদিক দিদারুল করিমের পল্লীবন্ধু ক্রিকেট কিংসকে পাঁচ উইকেটে হারিয়ে মগনামার আবুজর গিফারীর ইলেভেন ব্লাস্টার্স জয়ী হয়েছে। গতকাল বুধবার বিকেল তিনটায় কেপিএল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত পরিবেশনের পর বিকেল সাড়ে তিনটায় টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইলেভেন ব্লাস্টার্স। তাঁরা পল্লীবন্ধু ক্রিকেট কিংসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। তাঁরা ব্যাটিংয়ে নেমেই দলের বিদেশী খেলোয়াড় শূণ্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গেলে পল্লীবন্ধু শিবিরে হতাশা নেমে আসে। তৎক্ষনাত দলের ওপেনার ব্যাটসম্যান সুমন বাউন্ডারি হাঁকিয়ে আশা জাগিয়ে তুলে। ছক্কা হাঁকাতে গিয়ে তিনিও ক্যাচের ফাঁদে পড়েন। আট রান নিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরে গেলে আবারও রান বিপর্যয়ে পড়ে পল্লীবন্ধু। দলের আইকন কাইয়ুম মাঠে নেমে দলকে সঙ্গী দেওয়ার চেষ্টা করেন। তিনিও দুই রানে আউট হয়ে যান। একের পর এক উইকেট হারাতে থাকে পল্লীবন্ধু। তবে দলের নয় নম্বর খেলোয়াড় কায়েস মাঠে নেমে আবারও পল্লীবন্ধুকে খাদের কিনার থেকে টেনে তুলে নিজের ব্যক্তিগত রানের খাতায় দুই ছক্কা ও একটি চারের সাহায্যে ১৯ রান তুলে নেন। ততক্ষনে নির্ধারিত ১২ ওভার শেষ হয়ে যায়। অপরাজিত থাকেন আরাকান ও সনেট। পল্লীবন্ধুর স্কোর দাঁড়ায় ১০৫।

১০৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে মাঠে নামে ইলেভেন ব্লাস্টার্স। দলের আইকন রাজিব ও হার্টহিটার ব্যাটসম্যান আরকান ওপেনার হিসেবে মাঠে নামে। আইকন রাজিব পাঁচ রানে আউট হলেও আরকান তুলে নেন ব্যক্তিগত ৪৫ রান। এরপর রান খরায় ভুগতে থাকে ইলেভেন ব্লাস্টার্স। তবে দলের বিদেশি খেলোয়াড় মিনার একটি চার ও একটি ছক্কা হাঁকিয়ে ব্যক্তিগত ১১ রান তুলে নেন। ইলেভেন ব্লাস্টার্স পাঁচ উইকেট হারিয়ে নির্ধারিত ১২ ওভারের এক বল বাকি থাকতে ১০৬ লক্ষ্যমাত্রায় পৌঁছে যায়।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইলেভেন ব্লাস্টার্সের বিদেশী খেলোয়াড় মো. মিনার। তিনি তিন উইকেট ও ১১ রান নিয়ে ম্যাচ সেরা হন।

এরপর অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ। কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলাম শাহেদের সভাপতিত্বে ও কেপিএল পরিচালনা কমিটির মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পেকুয়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সম্পাদক মোহাম্মদ তারেক ছিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন কেপিএলের প্রধান উপদেষ্টা এস এম হানিফ ও উপদেষ্টা মাস্টার এহেছানুল হক।

আগামীকাল ৫ জানুয়ারি শুক্রবার বিকেল তিনটায় টূর্ণামেন্টের পঞ্চম খেলা অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে মগনামার আবুজর গিফারীর ইলেভেন ব্লাস্টার্স ও শিলখালীর মো. মিজানের ড্রাগন্স ক্রিকেট।

সর্বশেষ সংবাদ

ঈদগড়ের সবজি দামে কম, মানে ভাল

রক্তদানে তরুণদের এগিয়ে আসতে হবে

যে মঞ্চে আত্মসমর্পণ

আজ আত্মসমর্পণ করবে টেকনাফের ১০২ ইয়াবা ব্যবসায়ী

আত্মসমর্পণের উদ্যোগের মধ্যেও ঢুকছে ইয়াবার চালান

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবে আত্মস্বীকৃত ইয়াবাবাজরা

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

‘অধিগ্রহণের আগে মহেশখালীর মানুষকে পুনর্বাসন করুন’

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব