সংবাদ বিজ্ঞপ্তি
সদ্য প্রকাশিত পিএসসি/সমান, জেএসসি/জেডিসিতে জিপিএ-৫প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে ‘দিক দর্শন ছাত্র সংঘ’ কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের কল্যাণমূলক সংগঠন। ১ জানুয়ারী শহরের পূর্ব পাহাড়তলীতে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ।
এতে সভাপতিত্ব করেন দিক দর্শন ছাত্র সংঘ সভাপতি ওসমান সরওয়ার টিপু। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিষ্টার আবুল আলা ছিদ্দিকী।
বিশেষ অতিথি ছিলেন- ইঞ্জিনিয়ার মোতাহেরুল হক, বৃহত্তর পাহাড়তলী সমিতির সভাপতি নাছির উদ্দিন, জেলা আইনজীবি সহকারী সমিতির সাবেক সভাপতি ফোরকান আহমেদ, কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের সভাপতি সাইফুর রহমান নয়ন, জেলা ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক কানন বড়–য়া বিশাল।
উপস্থিত ছিলেন দিক দর্শন ছাত্র সংঘের সদস্য মোহাম্মদ ইমরান বিন আলী, মো: রিদুয়ান, মো: জানে আলম মিতুল, মো: আব্দুল করিম, মো: ওবাইদুল্লাহ, মো: নাছির, মো: নাবিল, মো: ইমরান-২, মো: তানভির, মো: তামজিদ, মো: জুনায়েদ, মো: রুবাইদা মোস্তাফা, আব্দুল্লাহ, মো: জব্বার, মো: আহসান উল্লাহ প্রমুখ।
‘দিক দর্শন ছাত্র সংঘ’ সভাপতি উসমান সরওয়ার টিপু জানান, তাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও ছাত্রদের কল্যাণ ও সমাজ সেবামূলক সংগঠন। এই সংগঠনের সকল সদস্যবৃন্দ একটি সুন্দর সমাজ ও দেশ গড়ার লক্ষ্যে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ হন।
তারা সমাজে মাদক, সন্ত্রাস, চাদাঁবাজি, চিন্তায়, ইভটিজিং ও বাল্য বিবাহের প্রতিরোধে কাজ করে থাকে।
আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রশংসা করে সভাপতি ওসমান সরওয়ার টিপু বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে সমাজে দিন দিন ক্রমহ্রাসমান হারে মাদক, ছিনতাই, সন্ত্রাস, চাদাঁবাজি, ইভটিজিং এবং বাল্যবিবাহ ইত্যাদি অপরাধমূলক কার্যক্রম হ্রাস পাচ্ছে। তবে কিছু অদৃশ্যমান মুখোশধারী প্রভাবশালী ব্যক্তির কারণে অনেক অপরাধী ছাড়া পেয়ে যাচ্ছে।
আইন শৃঙ্খলা বাহিনীদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, অপরাধিরে অপরাধ করে পার পেয়ে যাচ্ছে। তাদের ব্যক্তি পরিচয় বা প্রভাবশালী ব্যক্তিদের দিক বিবেচনা করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করুন। সভায় তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতায় সাধারণ মানুষের পাশাপাশি ছাত্রদের পাশে থাকার জানান।