অতীত নিয়ে সমালোচকদের জবাবও দিলেন প্রভা

পূর্ব পশ্চিম : সাদিয়া জাহান প্রভা। একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। বলা হয়ে থাকে অভিনয় তার অস্থি মজ্জায়। সমসাময়িক সব অভিনেত্রীদের চেয়ে তার সাবলীল অভিনয় ও এক্সপ্রেশন মুগ্ধতা ছড়ায় অনেক বেশি। সেই মুগ্ধতাই প্রভাকে দর্শকদের কাছে নন্দিত করেছে, নির্মাতাদের কাছে করেছে আস্থাভাজন। কিন্তু ব্যক্তিগত জীবন এবং সাবেক প্রেমিকের সঙ্গে বিয়ের আগেই সেক্স করা, তারপর আরেকজন অভিনেতার সঙ্গে বিয়ে এবং তালাকের ঘটনায় তিনি ভেঙে পড়েননি। ফিরে এসেছেন অভিনয় জগতে। অতীত নিয়ে সমালোচকদের এবার জবাবও দিলেন প্রভা।

অভিনয়ের শক্তিশালী গুণটাই প্রভাকে সাহসী করতে পেরেছে জীবনের এক ভয়াবহ অধ্যায় সামলে নিতে। তিনি সেই সময়টাতে পাশে পেয়েছিলেন সিনিয়র-জুনিয়র সব শিল্পী, নির্মাতা ও প্রযোজকদের। বিশেষ করে নারী শিল্পীরা পাশে ছিলেন প্রভার, ভালোবাসা নিয়েই। তাই আবারও নতুন উদ্যমে শুরু করতে পেরেছেন। আর সেই শুরুটা দুর্দান্তই।

তার প্রমাণ পাওয়া যায় দেশীয় টিভি চ্যানেলগুলোতে প্রভার খন্ড নাটকের আধিপত্য দেখলে। জাহিদ হাসান, রিয়াজ, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিমের মতো প্রথম সারির অভিনেতাদের বিপরীতে তিনি হাজির হচ্ছেন বৈচিত্রময় চরিত্রে। মুগ্ধ করছেন ছোট পর্দার দর্শক।

তবে সম্প্রতি বেশ কিছু গুজব ছড়িয়েছে প্রভাকে নিয়ে। অস্থির-বিশৃঙ্খল লাইফস্টাইলে অভ্যস্থ হয়ে পড়ছেন প্রভা। যোগাযোগ বিচ্ছিন্ন থাকছেন বেশিরভাগ সময়। কেউ কেউ দাবি করছিলেন, প্রভা আজকাল মাদকও গ্রহণ করছেন।

তবে এইসব গুজব-সমালোচনার বিপরীতে প্রভা নিজেই মুখ খুললেন। আজ শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে নিজের ফেসবুক ওয়ালে এই অভিনেত্রী লিখেছেন, ‌‘আমি …….সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ তাই।’

সমালোচকদের কাছে আকুতি জানিয়ে প্রভা আরও লেখেন, ‘আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারন জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সিটি কলেজে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

কক্সবাজার জেলা আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদ মিনারে পুস্পাঞ্জলি দিয়ে শ্রদ্ধা জানালো কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন

ঢাকাস্থ রামু সমিতির কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

হ্নীলা উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

পেকুয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা : ৩টি গাড়ী ভাংচুর, আহত-৭

শহীদ মিনারে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের শ্রদ্ধা জানালো ইইডি

আমিরাবাদে ৩ বসতবাড়ি পুড়ে ছাই

স্বাধীনতা দিবসে লাল সবুজের পতাকায় সৈকতকে রঙ্গীন করলো জেলা প্রশাসন

র‌্যাবে পুরস্কৃত হলেন ৫৯ জন, শীর্ষে ব্যাটালিয়ন ৭

ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস পালন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা ছাত্রদলের আলোচনা সভা

নাইক্ষ্যংছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

চকরিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

টেকনাফে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ছাত্রলীগ নিয়ে উপাচার্য বললেন ‘এরা ছাত্র নয়, ছাত্র নামধারী জঙ্গি’

হঠাৎ থামল গাড়িবহর, তরমুজ বিক্রেতাকে ডাকলেন অর্থমন্ত্রী

বঙ্গবন্ধুর কথা মনে করে কাঁদলেন মাহবুব তালুকদার

আলীকদম উপজেলা চেয়ারম্যানের ভাইরাল ছবি নিয়ে বিব্রত ম্রো নেতারা

লামায় জমি নিয়ে শ্বশুর জামাইয়ের সংঘর্ষ : নারীসহ আহত ১৩