মহেশখালীতে পিএসসি এ প্লাসে মাতারবাড়ী ও কালারমারছড়া শীর্ষে

সালাম কাকলী :

এবার সদ্য প্রকাশিত পি.এস.সি পরীক্ষায় মাতারবাড়ী ও কালারমারছড়া ইউনিয়নের ৩টি প্রতিষ্ঠান মহেশখালী উপজেলায় শীর্ষ পর্যায়ে রয়েছে। এতে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩৮ জন, কালারমার ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩২ জন ও মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২৯ জন অ+ পেয়েছেন।

সারা বাংলাদেশে গত ৩০ ডিসেম্বর পি.এস.সি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। দেশের অন্যান্য উপজেলার মত মহেশখালীতেও অনুরুপভাবে পি.এস.সি পরীক্ষায় ফলাফল প্রকাশিত হওয়ার মধ্যে শীর্ষ পর্যায়ে রয়েছে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩৮ জন, কালারমার ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩২ জন ও মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২৯ জন অ+ পেয়েছেন। এছাড়া মহেশখালী মডেল প্রাইমারী থেকে ১৭ জন মাতারবাড়ী পুরানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১০ জন অ+ পেয়েছেন। এ প্রসঙ্গে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর বাদশা এম.এ, উক্ত এলাকার বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন ও বাকের মিয়া জানান উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক উচমান গণি উচমান, শিক্ষক মো: সেলিম, খোদেজা বেগম, হুরই জন্নাত, আমিরুন্নেছা, জিন্নতুন্নেছা, জয়শ্রী শীল এর অক্লান্ত পরিশ্রমের ফসল হিসাবে আমাদেরকে এই শীর্ষ পর্যায়ে ফলাফল বয়ে এনে দেয়ায় মাতারবাড়ীবাসীর পক্ষ থেকে উক্ত শিক্ষকদেরকে জানাই আন্তরিক অভিনন্দন। এদিকে কালারমারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রশিদ মেম্বর জানান উক্ত স্কুলের প্রধান শিক্ষক আমান উল্লাহ তার সঙ্গীয় শিক্ষক/শিক্ষিকাদের নিয়ে অক্লান্ত পাঠদান দেয়ায় উপজেলার মধ্যে এই বিদ্যালয়টি ২য় স্থান পেতে সক্ষম হয়েছে। পরিচালনা কমিটির পক্ষ থেকে এই স্কুলের শিক্ষকদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। অপর দিকে মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ তার সঙ্গীয় শিক্ষকদের নিয়ে গভীর রাত পর্যন্ত ছাত্র/ছাত্রীদের পাঠদান দেয়ায় এ ভাল ফলাফল ভয়ে আনতে সক্ষম হওয়ায় মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম. আবু হাইদার এ স্কুলের শিক্ষকদেরকে অভিনন্দন জানিয়েছেন। অন্যদিকে মাতারবাড়ী পুরানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় অ+ এ উপজেলার মধ্যে পঞ্চম স্থান অর্জন করায় মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি.এম. ছমি উদ্দিন সকল শিক্ষকদেরকে অভিনন্দন জানিয়েছেন।

অবহেলিত এলাকা সাইরারডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনাফ তার সহপাঠী শিক্ষকদেরনিয়ে অক্লান্ত পরিশ্রম করায় এ অবহেলিত এলাকা থেকে ৩ জন অ+ উপহার দিতে পারায় অভিনন্দন জানিয়েছেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হামেদ হোছাইন।

সর্বশেষ সংবাদ

চকরিয়ায় গরিবের কুঁড়েঘরে প্রতিপক্ষের অগ্নি সংযোগ!

নাজমা-অপুকে সরিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনের প্রক্রিয়া চলছে!

রামুতে পন্ডিত সত্যপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান শুরু আজ

দিল্লিতে নিহতের সংখ্যা বেড়ে ২৩

রামু অন্তেষ্টিক্রিয়ায় যোগ দিতে আসছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

রামু অন্তেষ্টিক্রিয়ায় যোগ দিতে আসছেন এইচ টি ইমাম

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ কক্সবাজারে

রামুতে বিকেএসপি পরিদর্শনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

উখিয়ায় সাংবাদিক ফারুক আহমদের মাতার জানাজা সম্পন্ন

পেকুয়ায় ইয়াবাসহ দুই ব্যক্তি আটক

ন্যুনতম সম্মান নিয়ে বাঁচতেই বাধ্য হয়ে আন্দোলন : কালেক্টরেট সহকারী সমিতি

সেন্টমার্টিন রক্ষা , পলিথিন ও ওয়ান টাইম প্লাস্টিক ব্যবহার বন্ধে সভা ও প্রচারপত্র বিলি

চট্টগ্রামে অশ্লীল ছবি ধারণ করে মুক্তিপণ আদায় , ২ প্রতারক গ্রেফতার

ফাঁসিয়াখালীতে বাঁশের সাঁকোতে ৪শতাধিক পরিবারের ঝুকিপূর্ণ চলাচল

পাবলিক বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভিত্তিতেই ভর্তি পরীক্ষা

সত্য প্রিয় মহাথেরোর জাতীয় অন্তষ্টিক্রিয়ায় অংশ নিতে আসছেন মির্জা ফখরুল

কক্সবাজার শহরের সন্ত্রাসী রবিউল আটক

কক্সবাজার সাহিত্য একাডেমীর ৪৬৭তম সাহিত্য সভা ২৯ ফেব্রুয়ারি

কুতুবদিয়ায় ওয়ারেন্টভুক্ত আসামী প্রকাশ্যে

নাইক্ষ্যংছড়ির আনোয়ার বাঁশখালীতে ইয়াবাসহ আটক