মহেশখালীতে পিএসসি এ প্লাসে মাতারবাড়ী ও কালারমারছড়া শীর্ষে

সালাম কাকলী :

এবার সদ্য প্রকাশিত পি.এস.সি পরীক্ষায় মাতারবাড়ী ও কালারমারছড়া ইউনিয়নের ৩টি প্রতিষ্ঠান মহেশখালী উপজেলায় শীর্ষ পর্যায়ে রয়েছে। এতে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩৮ জন, কালারমার ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩২ জন ও মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২৯ জন অ+ পেয়েছেন।

সারা বাংলাদেশে গত ৩০ ডিসেম্বর পি.এস.সি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। দেশের অন্যান্য উপজেলার মত মহেশখালীতেও অনুরুপভাবে পি.এস.সি পরীক্ষায় ফলাফল প্রকাশিত হওয়ার মধ্যে শীর্ষ পর্যায়ে রয়েছে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩৮ জন, কালারমার ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৩২ জন ও মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২৯ জন অ+ পেয়েছেন। এছাড়া মহেশখালী মডেল প্রাইমারী থেকে ১৭ জন মাতারবাড়ী পুরানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১০ জন অ+ পেয়েছেন। এ প্রসঙ্গে মাতারবাড়ী রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর বাদশা এম.এ, উক্ত এলাকার বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন ও বাকের মিয়া জানান উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক উচমান গণি উচমান, শিক্ষক মো: সেলিম, খোদেজা বেগম, হুরই জন্নাত, আমিরুন্নেছা, জিন্নতুন্নেছা, জয়শ্রী শীল এর অক্লান্ত পরিশ্রমের ফসল হিসাবে আমাদেরকে এই শীর্ষ পর্যায়ে ফলাফল বয়ে এনে দেয়ায় মাতারবাড়ীবাসীর পক্ষ থেকে উক্ত শিক্ষকদেরকে জানাই আন্তরিক অভিনন্দন। এদিকে কালারমারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রশিদ মেম্বর জানান উক্ত স্কুলের প্রধান শিক্ষক আমান উল্লাহ তার সঙ্গীয় শিক্ষক/শিক্ষিকাদের নিয়ে অক্লান্ত পাঠদান দেয়ায় উপজেলার মধ্যে এই বিদ্যালয়টি ২য় স্থান পেতে সক্ষম হয়েছে। পরিচালনা কমিটির পক্ষ থেকে এই স্কুলের শিক্ষকদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। অপর দিকে মাতারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ তার সঙ্গীয় শিক্ষকদের নিয়ে গভীর রাত পর্যন্ত ছাত্র/ছাত্রীদের পাঠদান দেয়ায় এ ভাল ফলাফল ভয়ে আনতে সক্ষম হওয়ায় মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম. আবু হাইদার এ স্কুলের শিক্ষকদেরকে অভিনন্দন জানিয়েছেন। অন্যদিকে মাতারবাড়ী পুরানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় অ+ এ উপজেলার মধ্যে পঞ্চম স্থান অর্জন করায় মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি.এম. ছমি উদ্দিন সকল শিক্ষকদেরকে অভিনন্দন জানিয়েছেন।

অবহেলিত এলাকা সাইরারডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনাফ তার সহপাঠী শিক্ষকদেরনিয়ে অক্লান্ত পরিশ্রম করায় এ অবহেলিত এলাকা থেকে ৩ জন অ+ উপহার দিতে পারায় অভিনন্দন জানিয়েছেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হামেদ হোছাইন।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক