আবদুর রাজ্জাক,কক্সবাজার :

কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা দক্ষিন ডিককুল শিশু শিক্ষা নিকেতন ও দক্ষিন ডিককুল বায়তুল লতিফ জামে মসজিদের সভাপতি সাবেক সেনা সদস্য মো: আবদুছালামের উপর হামলাকারী সাইফুল গংদের গ্রেফতারের দাবীতে ৩১ ডিসেম্বর রবিবার বাসটার্মিনালে দক্ষিণ ডিককুল এলাকাবাসী মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:জাফর আলমের সভাপতিত্বে ও মোঃ ইলিয়াসের সঞ্চালনায় আয়োজিত উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো:নজিবুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আছিফ মওলা,সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, দৈনিক আপন কন্ঠের সম্পাদক রুহুল আমিন সিকদার,জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সেলিম চৌং, দক্ষিণ ডিক্কুল বায়তুল লতিফ জামে মসজিদের সাধারণ সম্পাদক আব্দু শুক্কুর, বাস টার্মিনাল ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সোহেল, জেলা হোটেল শ্রমিকলীগের সভাপতি রুহুল কাদের মানিকসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গরা। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি নজিবুল ইসলাম আগামী ৩ দিনের মধ্যে সাবেক সেনা সদস্য আব্দু ছালামের উপর হামলাকারী অবৈধ অস্ত্রধারীদের নেতা সাইফুল সহ তার সন্ত্রাসী বাহিনীদের গ্রেপ্তারের দাবি জানান।

এদিকে এই ঘটনায় আহত আবদুছালমের পিতা জাফর আলম বাদি হয়ে সাইফুল ইসলামকে প্রধান আসামী করে ৯ জনকে এজাহারভুক্ত ও অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে  কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা (মামলা নং-৪৫ তাং-৩১/১২/২০১৭ ইং) দায়ের করেছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া মামলার সত্যতা নিশ্চিত করে বলেন,অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।