চকরিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

এম মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শুক্রবার বিকাল তিনটায় ফাশিয়াখালী আপণ কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, ছৈয়দ আলম কমিশনার, এমআর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আলমগীর চৌধুরী, শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, নজরুল ইসলাম, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, দপ্তর সম্পাদক মাষ্টার আবদুল জলিল, ধর্ম বিষয়ক সম্পাদক ডা: মীর আহমদ হেলালী, মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, ক্রীড়া সম্পাদক হাসানুল হক, শিক্ষা ও মানব কল্যাণ মাষ্টার সাহাবউদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহাবউদ্দিন, শ্রম সম্পাদক আলমগীর কবির রাজু, সহ-প্রচার সম্পাদক ওমর ফারুক শিবলী, উপজেলা আওয়ামীলীগ সদস্য একেএম গিয়াস উদ্দিন, নুরুল আবছার সওদাগর, ফয়সাল চৌধুরী, আজিম উদ্দিন আহমদ, মাষ্টার নুরুল কবির, ডা: আনন্দ মোহন, রুস্তম শাহরিয়ার, ছৈয়দ নুর মেম্বার, এনামুল হক, খুটাখালী ইউনিয়নের সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন আজাদ, ডুলাহাজারার সভাপতি জামাল হোছাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনছুর আলম, ফাশিয়াখালীর সভাপতি সাহাবউদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আবছার, চিরিংগা ইউনিয়নের সভাপতি আবদুল কাইয়ুম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহমদ কবির মেম্বার, কাকারার সভাপতি শওকত ওসমান চেয়ারম্যান, বমুবিলছড়ি ইউনিয়নের সভাপতি জেলা পরিষদ সদস্য সোলতান আহমদ, বরইতলীর সভাপতি বেলাল আহমদ, সাধারণ সম্পাদক ডা: নুরুল আলম, হারবাং এর সভাপতি মিরানুল ইসলাম চেয়ারম্যান, সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, কৈয়ারবিলের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম হানু, লক্ষ্যারচরের সাধারণ সম্পাদক খ ম বুলেট প্রমূখ। সভায় উপজেলা আওয়ামীলীগের শূন্য পদে অধ্যাপক একেএম সাহাবুদ্দিন, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সাধারণ সম্পাদক হামিদ হোছাইন, খুটাখালীর জয়নাল আবেদীন মেম্বার ও বাহাদুর আলমকে সদস্য হিসাবে অর্ন্তূভুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী পহেলা জানুয়ারী প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ উৎসবে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের উপস্থিত থাকার জন্য দায়িত্ব দেওয়া হয়। প্রতিমাসে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা করারও সিন্দ্বান্ত গ্রহণ করা হয়।
সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলের মনোনয়ন নিয়েও আমরা গত তিনটি সংসদ নির্বাচনে এই জনপদে বিজয় ঘরে তুলতে পারিনি। আগামীতে আমরা সেই ধরণের ভুল আর করতে চাইনা। এইজন্য এখন থেকে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীদেরকে নির্বাচনের জন্য প্রস্ততি নিতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী পদে দেখতে চাইলে ভেদাভেদ ভূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।
তিনি বলেন, দলের সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে সকলের সাথে সমন্বয় করে কাজ করতে হবে। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন বর্তমান সরকারের সফল উদ্যোগ জনগনের মাঝে তুলে ধরতে হবে। আশাকরি উপজেলার প্রতিটি ইউনিটের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সেইভাবে দায়িত্ব পালন করবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী