লোহাগাড়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাতকারী ২ ছিনতাইকারী আটক

জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

লোহাগাড়া উপজেলার চুনতি নলবুনিয়া এলাকায় গত ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুুরে নামের ব্রাক এনজিও চকরিয়া আজিজনগর শাখায় কর্মরত ব্রাক কর্মী বাপ্পী বড়–য়া (৩২)কে ছিনতাইকারীরা চুরিকাঘাত করে পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের মঙ্গলবার দিনগত রাতে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। আটককৃতরা হলেন, লোহাগাড়া উপজেলার চুনতি কালু সিকদার পাড়ার মো: শফির পুত্র মো: সেলিম(৩৭) ও চুনতি সুফি নগর এলাকার নাছির উদ্দিনের পুত্র সিএনজি ড্রাইভার মো: সাইফুল। অভিযানে নেতৃত্বদেন লোহাগাড়া থানর অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম বার। ২৭ ডিসেম্বর “লোহাগাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এজিও কর্মী আহত” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।  বুধবার লোহাগাড়া থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য দেওয়া হয়। গুরুতর আহত ব্রাক এনজিও কর্মী বাপ্পী বড়–য়া চট্টগ্রামের ফটিকছড়ি বৃন্দাবনহাট হাইদ চকিয়া এলাকার আপন বড়–য়ার স্ত্রী।

প্রেস ব্রিফিং এ পুলিশ জানান, চুনতি নলবুনিয়া কেন্দ্রে ব্র্যাক কর্মী বাপ্পী বড়–য়া ঋন গ্রহীতা ও সঞ্চয় সদস্যদের নিকট থেকে টাকা আদায় করে পুনরায় অফিসের উদ্দেশ্যে আসার পথে চুনতি নলবুনিয়া এলাকায় পৌছা মাত্র আটককৃতরা কয়েকজন মিলে ভয়ভীতি পদর্শন করে ধারালো ছুরি দ্বারা তাকে ঠোঁটে, বুকে ও পিঠে এবং উভয় হাতে উপযুক্তপুরী আঘাত ও গুরুতর জখম করে তাহার হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়া ঋন ও সঞ্চয়ের নগদ ৬০ হাজার ৫৫০ টাকা, একটি ট্যাব, মোবাইলসহ ছিনিয়ে নিয়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পেরণ করেন। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। লোহাগাড়্ াথানায় এ ব্যাপারে ৪ জনকে আসামী করে আইনশৃঙ্খলা বিঘœসৃষ্টিকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা রুজু হয়।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: শাহজাহান পিপিএম বার বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল পরিদর্শনে স্থানীয়দের সহায়তায় ২ জনকে আটক করতে পুলিশ সক্ষম হয়। তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে বিঘœসৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না।

সর্বশেষ সংবাদ

খরুলিয়ায় একরাতে দুই বাড়ি ও দোকানে দুর্ধর্ষ চুরি, জনমনে আতঙ্ক

সশ্রদ্ধ কৃতজ্ঞতা

কুতুবদিয়া উপজেলা নির্বাচন স্থগিত

নুরুল আবছারের প্রার্থীতা বাতিল করেছে হাইকোর্ট

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে হতাহতের ঘটনা তদন্তটিম মাঠে

ঘরের চেরাগেই ঘর জ্বালাবে!

ট্রাফিক পুলিশ ম্যানেজ করে শহরে ঢুকছে ভারী যানবাহন!

বদরখালী সমিতির সম্পাদক ইকবাল বদরী আর নেই : শুক্রবার ৩ টায় জানাজা

লামায় কৃষকদের সাথে সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের মতবিনিময়

নারী ও শিশু নির্ষাতন মামলায় রামুর তিন জনের ৫ বছর করে সশ্রম কারাদন্ড

আজ বিশ্ব বন দিবস

সহকর্মীর গুলিতে কাশ্মীরে ভারতীয় তিন সেনার প্রাণহানি

আধা-স্বয়ংক্রিয় অস্ত্রের ব্যবহার বন্ধ হচ্ছে নিউজিল্যান্ডে

বিয়ের পিঁড়িতে বসছেন মোস্তাফিজ!

লড়াইয়ে জুয়েল-আবছার, ‘ফ্যাক্ট’ সেলিম আকবর?

ঈদগাঁওতে ‘কৃষকের বাজেট’ মনোমুগ্ধকর অনুষ্ঠান সম্পন্ন

চট্রগ্রামে টেম্পু থেকে পড়ে যাত্রীর মৃৃত্যু

মুনীর চৌধুরীকে জাদুঘরে বদলিতে ইয়েস’র উদ্বেগ, দুদকে ফিরিয়ে আনার দাবী

বাংলাদেশ লিবারেল এসোসিয়েশন এর সদর উপজেলা আহবায়ক কমিটি গঠিত

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে ২৯জন হতাহতের ঘটনা তদন্তে ৭ সদস্যের কাজ শুরু