এম.মনছুর আলম, চকরিয়া:

দায়িত্বশীল নাগরিক হব,বৈষম্য ও সহিংসতামুক্ত সমাজ বিনির্মান করব এ শ্লোগান নিয়ে  উপজেলা পর্যায়ে স্টেকহোল্ডারদের সাথে কক্সবাজারের চকরিয়ায় তরুণ আলো প্রকল্প ইলমার উদ্যোগে বার্ষিক মতবিনিময় সভা ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৬ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুম “মোহনা” মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন,ইলমার প্রধান নির্বাহী জেসমিন সুলতানা পারু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও বিশিষ্ট সংগঠক জামাল উদ্দিন জয়নাল, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাহারবিল আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব রুহুল কুদ্দুছ আনোয়ারী। ইলমার উক্ত বার্ষিক মতবিনিময় সভা ও সনদ বিতরণ অনুষ্ঠানে সরকারী-বেসরকারী প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্টেক হোল্ডারগন উপস্থিত ছিলেন।অনুষ্টান শেষে অতিথিবৃন্দ আগত উপজেলা পর্যায়ের স্টেক হোল্ডারগনের মাঝে সনদ বিতরণ করা হয়।