আবদুল মজিদ, চকরিয়া:

জুভেনাইল ভয়েস ক্লাব কেন্দ্রীয় কমিটির আয়োজনে কক্সবাজার জেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও পৌরসভা শাখার কমিটি গঠনের লক্ষ্যে এক মতবিনিময় ও আলোচনা সভা গত ২৫ ডিসেম্বর সকাল ১১ টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্টিত হয়েছে। ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও প্রতিষ্ঠাতা একেএম রিদওয়ানুল করিমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিবের সঞ্চালনায় অনুষ্ঠিত  সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া প্রেস ক্লাব সভাপতি মো. আবদুল মজিদ।

প্রধান মেহমান ছিলেন চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জি.এম এনামুল হক, বিশেষ অতিথি চকরিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, জুভেনাইল ভয়েস ক্লাবের চকরিয়া উপজেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জাহেদুল ইসলাম, চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তাওহীদুল আনোয়ার, বক্তব্য রাখেন রিয়াজ উদ্দিন বাপ্পী, আবিদ আল হাসান, শাখাওয়াত হোসেন আদনান, মাহমুদুল হাসান, জামাশেদ উদ্দিন বাবুল,মেহেদী হাসান নাহিদ প্রমূখ। সভায় উপস্থিত নেতৃবৃন্দের সাথে পরামর্শক্রমে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জুভেনাইল ভয়েস ক্লাবের তিনটি শাখার নিন্মোক্ত কমিটি অনুমোদন করেন।

কক্সবাজার জেলা কমিটি; সভাপতি রিয়াজ উদ্দিন (বাপ্পী), সহসভাপতি ওবাইদুল কাদের, সাধারণ সম্পাদক জামশেদ উদ্দিন (সাইফু), যুগ্ম সাধারণ সম্পাদক ইনতিশার মো: রাহি, সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন টিটু ও মো: আনাচ। মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখা কমিটি; সভাপতি তাওহীদুল আনোয়ার, সহসভাপতি আশরাফ হোছাইন ও আলী রাজ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ও ফারহান হামিদ, অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক কামরুল হাসান। চকরিয়া পৌরসভা কমিটি; সভাপতি আরফাতুল ইসলাম রাসেল, সহসভাপতি মো: রাহাত হোসেন ও দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক তানজিম হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক জুনাইদ, সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান (নয়ন) ও আশরাফ হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া প্রেস ক্লাব সভাপতি আবদুল মজিদ বলেন, সমাজ পরিবর্তনে ঐক্যের বিকল্প নাই। তেমনি একটি সমৃদ্ধশালী রাষ্ট্রগঠনে দক্ষ ও যোগ্যতা সম্পন্ন নাগরিক তৈরি করতে হবে। এক্ষেত্রে অত্র ক্লাব বাৎসরিক মেধা বৃত্তি পরীক্ষা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করে অগ্রণি ভূমিকা রেখে চলছে। তিনি এ কার্যক্রমকে আরো বেশি আন্তরিকতার সহীত এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।