প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ক্বারী আবদুল খালেক নিজামী বলেছেন, সর্বপ্রকার জুলুম, শোষণ, নির্যাতন, ও বৈষম্যের অবসান ঘটিয়ে কুরআন-সুন্নাহ্র আলোকে আদর্শ সমাজ গড়ার প্রত্যয়ে ইসলামী ছাত্রসমাজের জন্ম। যুগে যুগে আম্বিয়ায়াকেরাম ও সালফে সালেহীনগণ যে উদ্দেশ্যে কাজ করে গেছেন ইসলামী ছাত্রসমাজও সেই একই উদ্দেশ্যে তার মিশন অব্যাহত রেখেছে।

মাওলানা আবদুল খালেক নিজামী তাঁর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে কক্সবাজার জেলা ইসলামী ছাত্রসমাজ আয়োজিত সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, সুনির্দিষ্ট লক্ষ্যপানে এগিয়ে যাওয়ার পথে অনেক বাধা-বিপত্তি আসবে। তাই ঈমানী চেতনা, আদর্শিক জ্ঞান, চারিত্রিক দৃঢ়তা ও সাংগঠনিক দক্ষতা অর্জনের মাধ্যমে সেই বাধার প্রাচীর ডিঙ্গিয়ে আগ্রাযাত্রা অব্যাহত রাখতে হবে।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সভাপতিত্বে ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) বাদে আছর শহরের এক হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ.হ.ম. নুরুল কবির হিলালী, ইসলামী ছাত্রসমাজের সাবেক জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আমিন, জেলা নেজামে ইসলাম পার্টির যুগ্ম সম্পাদক মাওলানা আবদুচ্ছালাম কুদছী, ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় নেতা এস. মোহাম্মদ হোসেন, সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, মাওলানা এইচ.এম. সালেম, সাবেক ছাত্রনেতা মাওলানা সাইফুল ইসলাম সাইফি, মাওলানা সাইফুল্লাহ প্রমুখ।

জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হামিদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দায়িত্বশীলদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মুহাম্মদ ইউসুফ মক্কী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, রামু উপজেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবদুল করিম, কক্সবাজার শহর আহবায়ক সাইফুর রহমান, সদর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ আবদুর রাজ্জাক, ছাত্রনেতা মুহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন মজীদ থেকে তিলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ শাকের উল্লাহ। সভা শেষে মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •