ঈমানী চেতনা ও চারিত্রিক দৃঢ়তায় এগিয়ে যেতে হবে -আবদুল খালেক নিজামী

প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ক্বারী আবদুল খালেক নিজামী বলেছেন, সর্বপ্রকার জুলুম, শোষণ, নির্যাতন, ও বৈষম্যের অবসান ঘটিয়ে কুরআন-সুন্নাহ্র আলোকে আদর্শ সমাজ গড়ার প্রত্যয়ে ইসলামী ছাত্রসমাজের জন্ম। যুগে যুগে আম্বিয়ায়াকেরাম ও সালফে সালেহীনগণ যে উদ্দেশ্যে কাজ করে গেছেন ইসলামী ছাত্রসমাজও সেই একই উদ্দেশ্যে তার মিশন অব্যাহত রেখেছে।

মাওলানা আবদুল খালেক নিজামী তাঁর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে কক্সবাজার জেলা ইসলামী ছাত্রসমাজ আয়োজিত সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, সুনির্দিষ্ট লক্ষ্যপানে এগিয়ে যাওয়ার পথে অনেক বাধা-বিপত্তি আসবে। তাই ঈমানী চেতনা, আদর্শিক জ্ঞান, চারিত্রিক দৃঢ়তা ও সাংগঠনিক দক্ষতা অর্জনের মাধ্যমে সেই বাধার প্রাচীর ডিঙ্গিয়ে আগ্রাযাত্রা অব্যাহত রাখতে হবে।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সভাপতিত্বে ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) বাদে আছর শহরের এক হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ.হ.ম. নুরুল কবির হিলালী, ইসলামী ছাত্রসমাজের সাবেক জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আমিন, জেলা নেজামে ইসলাম পার্টির যুগ্ম সম্পাদক মাওলানা আবদুচ্ছালাম কুদছী, ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় নেতা এস. মোহাম্মদ হোসেন, সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, মাওলানা এইচ.এম. সালেম, সাবেক ছাত্রনেতা মাওলানা সাইফুল ইসলাম সাইফি, মাওলানা সাইফুল্লাহ প্রমুখ।

জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হামিদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দায়িত্বশীলদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মুহাম্মদ ইউসুফ মক্কী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, রামু উপজেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবদুল করিম, কক্সবাজার শহর আহবায়ক সাইফুর রহমান, সদর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ আবদুর রাজ্জাক, ছাত্রনেতা মুহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন মজীদ থেকে তিলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ শাকের উল্লাহ। সভা শেষে মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?