সংবাদ বিজ্ঞপ্তি
আগামী ২৫ জানুয়ারী কক্সবাজারে অনুষ্ঠিতব্য ৭ম হিফজুল কুরআন প্রতিযোগিতার জন্য রামুতে বাছাই কার্যক্রম সমাপ্ত হয়েছে।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জামিয়াতুল উলুম মাদ্রাসায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কক্সবাজার জেলার সভাপতি হাফেজ মাওলানা ইউনুছ ফরাজী।
জামিয়াতুল উলুম মাদরাসার পরিচালক ও রামু হুফফাজের সভাপতি মাওলানা শামশুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিশেষ অতিথি ছিলেন- জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা জামাল উদ্দীন তাওহীদ ও জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মাদ মিসবাহ উদ্দীন।
রামু উপজেলা হুফফাজের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল হান্নানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বক্তব্য রাখেন- রামু কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মাওলানা মুহাম্মদ তৈয়ব। এছাড়া রামু হুফফাজের দায়িত্বশীলগণ ও বিভিন্ন হিফজ খানার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
রামু উপজেলায় প্রথমবারের মতো অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ক (১০পারা), খ (২০পারা) ও গ (৩০পারা) গ্রুপে অর্ধশতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করে। এদের মধ্য থেকে প্রতিগ্রুপে তিন জন করে নয়জন সর্ব্বোচ্চ নাম্বার পেয়ে জেলা প্রতিযোগিতার জন্য ইয়েস কার্ড প্রাপ্ত হন। তাার হলো-
গ গ্রুপ (৩০ পারা)
১ম আনিছুর রহমান, মাহাদ উসমান বিন আফফান (রাঃ) হেফজখানা।
২য় মুহাঃ নাছির উদ্দীন, দারুল উলুম মাদ্রাসা দারিয়ারদিঘি।
৩য় মুহাঃ সাদ্দাম হোসাইন, জামিয়াতুল উলুম আল ইসলামিয়া।
খ গ্রুপ (২০ পারা)
১ম মুহাঃ ওমর ফারুক, দারুল উলুম মাদ্রাসা।
২য় নাজমুদ্দিন , মারকাজুল হুদা আল ইসলামি।
৩য় মুহাঃ হাছান, হযরত আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসা।
ক গ্রুপ (১০ পারা)
১ম আবুল ফয়েজ, মারকাজুল হুদা আল ইসলামি।
২য় আব্দুল্লাহ আল নুমান, মাহাদ উসমান বিন আফফান (রাঃ) হেফজখানা।
৩য় মুহাম্মদ সোহাইল, হযরত আবু বকর সিদ্দিক রাঃ মাদ্রাসা।
নির্বাচিত এ সৌভাগ্যবানগণ ২৫ জানুয়ারি কক্সবাজার জেলা প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। আগামী ২৮ ডিসেম্বর উখিয়া, ২ জানুয়ারী ঈদগাঁও এবং ৪ জানুয়ারী কুতুবদিয়া উপজেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এসব প্রতিযোগিতা সফল করতে সবার আন্তরিক সহযোগিতা চেয়েছেন জেলা হুফফাজের সভাপতি মাওলানা হাফেজ মুহাম্মদ ইউনুছ ফরাজী এবং সাধারণ সম্পাদক হাফেজ রিদওয়ানুল কবির।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •