কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে ১১ ছিনতাইকারীসহ গ্রেফতার ১৪

শাহেদ মিজান, সিবিএন:
ডাকাতির প্রস্তুতিরকালে ১১ জন ছিনতাকারীসহ ১৪জনকে গ্রেফতার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। ২৬ ডিসেম্বর দিবাগত রাতে অভিযান চালিয়ে সৈকতের কবিতা চত্ত্বরের পূর্ব পাশে ঝাউবাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, তার নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) কামরুল আজম, ইন্সপেক্টর মাইন উদ্দিন (অপারেশন) এসআই মোঃ খালেদ, এসআই দীপক কুমার সিংহ, এএসআই রাজীব বৈরাগী, এএসআই ফরহাদ হোসেন ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার পৌরসভর কবিতা চত্ত্বরের পূর্ব পাশে ঝাউবাগানে ডাকাতি প্রস্তুতি কালে ২৬ ডিসেম্বর ভোর সাড়ে ৩টায় ১৪জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ১১ জন পেশাদার ছিনতাইকারী। এসময় তাদের কাছ থেকে আট ছুরি, আটটি মুখোশ ও পাঁচটি লোহার রড উদ্ধার করা হয়।

আটকরা হলো, ঝিলংজা ইউনিয়নেi পশ্চিম লারপাড়া এলাকার মীর কাশেমের ছেলে মোঃ রুবেল (২০), পশ্চিম গোমাতলী এলাকার মৃত শহর মল্লুক এর ছেলে মোঃ কাছিম (৩৫), বাদশার ঘোনার এলাকার আইয়ুব আলীর ছেলে মোঃ শাহিন (২০), বৈল্যাপাড়া এলাকার মৃত আবু বক্কর এর ছেলে আবু তাহের (২৮), নুর পাড়া এন্ডারসন রোড এলাকার মৃত আমির হোসেন এর ছেলে রাফসান হোসেন প্রঃ মিন্টু (৩১), মোহাজের পাড়া এলাকার নুর মোহাম্মদ এর ছেলে তুষার আহম্মদ মাওন(২৩) এবং আব্দুল কাদের এর ছেলে ফজলে করিম (২৭), দক্ষিন বাহারছড়া এলাকার মৃত ফরিদ এর ছেলে নুরুল আবছার (২০), ঝিলংজা পশ্চিম গোমাতলীর নুরুল আজিম প্রঃ হাসান আলীর ছেলে মোবারক আলী (২০), দক্ষিন রুমালিয়ারছড়া বাচা মিয়ার ঘোনা এলাকার নুরুল আলমের ছেলে রায়হান (২০), এবং মৃত আলী আকবর এর ছেলে আলাউদ্দিন (২০)। এছাড়া কুখ্যাত মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য নবাব শরীফ ও বাদশাকে পুলিশ আটক করে। পৃথক অভিযানে সাজা প্রাপ্ত নুরুল আমীনকে খুরুশকুল মেহেদী পাড়া থেকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বলেন, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, দস্যুতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। অন্যদিকে আলাদাভাবে ডাকাতি প্রস্তুতি এবং অস্ত্র মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি বলেন, ‘কক্সবাজার শহর ও শহরতলীর পর্যটকসহ সকল নাগরিকের নিরাপত্তা বিধানে পুলিশের বিভিন্ন টিমের প্রতিনিয়ত অভিযান অব্যাহত আছে।’

সর্বশেষ সংবাদ

বদরমোকাম হেফজখানার প্রধান শিক্ষক শামশুল আলম আর নেই

জনপ্রিয় তামিল সঙ্গীত পরিচালক কুরালারাসানের ইসলাম গ্রহণ

শনিবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন

যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান, খালি করা হচ্ছে হাসপাতাল

মুসলিম উম্মাহর বন্ধন হোক সুদৃঢ়

মেসির চেয়েও কঠিন এমবাপেকে আটকানো : মার্সেলো

কেমিক্যালের কারণে ছড়িয়েছে আগুন: তদন্ত কমিটি

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১৮

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

চকবাজারে আগুনের ঘটনায় মামলা

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

নাইক্ষ্যংছড়ি হাজি কালাম সরকারি কলেজে অমর একুশে পালিত

উখিয়ার এড. আবদুর রশিদ আর নেই : মাগরিবের পর জানাজা

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, চার হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজার সিটি কলেজে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাব উদ্যোগে বিনামুল্যে ৩শ রক্তের গ্রুপ নির্ণয়

রাস্তার পর্যটকদের রাত্রিযাপনের ব্যবস্থা করলো কক্সবাজার ছাত্রলীগ

চকরিয়ায় একুশের প্রথম প্রহরে শহীদ বেদিতে এমপি জাফর আলমের শ্রদ্ধাঞ্জলি

কক্সবাজার সরকারি কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

একুশের প্রথম প্রহরে শহীদ বেদীতে টেকনাফ পৌর প্রেসক্লাবের পুষ্পমাল্য অর্পণ