বার্তা পরিবেশক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ^বিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা ঢাকা বিশ^বিদ্যালয়ের এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণি মহেশখালীর প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক গণ সংযোগ করেছেন।

সোমবার দিন ব্যাপী মহেশখালীর প্রাণ কেন্দ্রে গণ সংযোগ ও সামাজিক অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করেন। সকাল ১০ টার দিকে মহেশখালী পৌর এলাকায় পৌছে উপজেলা চত্বর,আদালত চত্বর,পুটিবিলায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগ কালে উৎসুক জনতার মাঝে সাম্প্রতিক সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া তৃণমূল কর্মী বান্ধব এ নেতাকে দেখতে অন্য এক কৌতুহল পরিলক্ষিত হয়। পৌর এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের এক নেতা অভিমত ব্যক্ত করেন উত্তর মহেশখালীর গণ মানুযের হৃদয় নিংড়ানো ভালবাসার ঢেউ যেন আছড়ে পড়ছে দক্ষিণ মহেশখালীতে ও।

সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারদের মাঝে ও উদ্দীপনা সৃষ্টি হয় পোড় খাওয়া আওয়ামীলীগ নেতা-কর্মীদের অন্ত প্রাণ মহেশখালী-কুতুবদিয়ার ভাবী এ উত্তরাধিকার কে এক নজর দেখতে। বেশ কিছু সময় গণসংযোগ শেষে যোগদান করেন পুটিবিলাস্থ ইলা কমিউনিটি সেন্টারে এক সামাজিক অনুষ্ঠানে। সেখান থেকে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠেয় মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিঃ কতৃক আয়োজিত বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ ক্যাম্প পরিদর্শন করেন, একই স্থানে অনুষ্ঠিত মহেশখালীর ব্লাড ডোনারস সোসাইটির সদস্যদের সাথে ও মত বিনিময় সম্পন্ন করেন।

পরবর্তীতে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অফিস রুমে বিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। পরিশেষে আদালত প্রাঙ্গনে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতা-কর্মীদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন। তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ সময় তিনি বলেন আগামীতে দ্বীপের উন্নয়ন ও সুস্থ ধারার রাজনীতি ফিরিয়ে আনা ও ত্যাগী কর্মীদের যে কোন পরিস্থিতিতে ব্যক্তিগত ভাবে পাশে থাকবেন বলে দৃঢ আশাবাদ ব্যক্ত করেন।