জালালাবাদে মরহুম মাস্টার ইদ্রিচ স্মৃতি টি-২০ টুর্ণামেন্টের উদ্বোধন

এস. এম. তারেক, ঈদগাঁও:
“ক্রীড়াই শক্তি, সুস্থ, সুন্দর দেহমনের জন্য ক্রীড়ার কোন বিকল্প নেই। আগামী জানুয়ারীতে বৃহত্তর ঈদগাঁও’র ৬ ইউনিয়নকে নিয়ে আরো বড় পরিসরে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হবে। এজন্যে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের পক্ষ থেকে সম্ভব সব ধরনের সহায়তা করা হবে। গতকাল ২৪ ডিসেম্বর বিকেল ৩ টা’য় জালালাবাদ ইউনিয়নের ধমকাবিলে মরহুম মাস্টার ইদ্রিচ স্মৃতি টি-২০ টুয়েন্টি টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ একথা বলেন।

জালালাবাদের ইউপি মেম্বার সেলিম উল্লাহর সভাপতিত্বে ও বেলাল উদ্দিনের সঞ্চালনায় এবং হাফেজ আনোয়ারের কন্ঠে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। খেলার উদ্বোধন ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম, পোকখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদের বিশিষ্ট শিল্পপতি এবং দানবীর ফখর উদ্দিন ফরাজী কাজল এবং ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের সিনিয়র শিক্ষক নুরুল ইসলাম।

উপস্থিত ছিলেন জালালাবাদ ইউপি’র ওয়ার্ড মেম্বার যথাক্রমে- সাইফুল হক, মোফাচ্ছেল এবং মনজুর আলমসহ এলাকার ক্রীড়ামোদী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী ম্যাচে খামারপাড়া ডায়নামিক মুখোমুখি হয় ইউসুফেরখীল ক্রীড়া সংস্থার। ১০ ওভারের খেলায় ইউসুফেরখীল ক্রীড়া সংস্থা টসে জিতে সবকটি উইকেট হারিয়ে ৬২ রানে অলআউট হয়। অপরদিকে ৫ উইকেট হাতে রেখে ৯ ওভারে লক্ষে পৌঁছে যায় জালালাবাদের খামারপাড়া ডায়নামিক। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন যথাক্রমে- মোঃ এরশাদ এবং আবু মুছা। আজ সোমবার বিকেলে একই মাঠে মুখোমুখি হবে চৌফলদন্ডী খামারপাড়া ক্রিকেট একাদশ এবং জালালাবাদের মিয়াজীপাড়া স্পোটিং ক্লাব।

সর্বশেষ সংবাদ

শেষ ঠিকানায় কবি আল মাহমুদ

সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

একুশের কবিতা-গান, নগ্ন-পা এবং শহীদ মিনার

পেকুযায় ব্রীজে ঝুঁকিপূর্ণ গর্ত

ঘটনা দেখানো হয়েছে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে

লামায় ফাঁসিতে ঝুলে বৃদ্ধার মৃত্যু

সংরক্ষিত আসনে ৪৯ নারীকে নির্বাচিত ঘোষণা করল ইসি

ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

ঈদগাঁওতে ওয়ার্ড আ’লীগ সভাপতির মৃত্যু : জানাজা সম্পন্ন

চকরিয়া কোরক বিদ্যাপীঠকে জাতীয়করণের দাবী

১১ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল এখন বাংলাদেশে

কক্সবাজারে অটোবাইক মালিক চালক ও শ্রমিকদের বিক্ষোভ

আবুধাবি IDEX-2019 এ যোগ দিতে যুদ্ধ জাহাজ ধলেশ্বরী এখন আমিরাতে

আমিরাতে পৌছেছেন প্রধানমন্ত্রী : উৎফুল্ল প্রবাসিরা

ক্ষমা চাইবে না জামায়াত, নতুন উদ্যোগ নিয়ে সংশয়

রোহিঙ্গাদের ওপর নিপীড়ন হয়েছে, তবে সেনাবাহিনী জড়িত নয়: মিন হ্লায়াং

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালক নিহত

বিকিনি পরা মডেলকে কামড়ালো শুকর, ভিডিও ভাইরাল

প্রাথমিকের পেনশন সুবিধা ১৫ দিনেই

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘুমন্ত ৮ জনের মৃত্যু