বাইশারীতে মেহ্লাপ্রু মার্মার ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ

আব্দুর রশিদ, বাইশারী :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র সহধর্মিনী মিসেস মেহ্লাপ্রু মার্মার ব্যক্তি উদ্যোগে অসহায়, দুস্থ, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও মহিলা সমাবেশের আয়োজন করা হয়েছে। ২০ ডিসেম্বর বুধবার দুপুর ২টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব কম্বল বিতরণ করা হয়।

পবিত্র কোরআন ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া মহিলা সমাবেশ ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র সহধর্মিনী মিসেস মেহ্লাপ্রু মার্মা উপস্থিতিদের মাঝে বলেন, এই শীতে প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া গরীব, দুঃখী, অসহায় মানুষের কথা চিন্তা করে ব্যক্তি উদ্যোগে শুধুমাত্র মানবিক দিক থেকে এসব কম্বল বিতরণ করতে তিনি ছুটে এসেছেন। আর কোন কিছুই নয়। আগামীতেও তিনি এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখবেন বলে জানান।

ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এন.কে রাশেদের সঞ্চলনায় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার, যুগ্ন সাধারণ সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ তসলিম ইকবাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি চুচুমং মার্মা, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবীর সহধর্মিনী কামরুন্নেছা খান, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভানেত্রী উমেনু মার্মা, সহ-সভানেত্রী এমেছিং মার্মা, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইহ্লা মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুর রহিম, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবি, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, ছাত্রলীগ সভাপতি এস.এন.কে রিপন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু মুসা ও সঙ্গীয় ফোর্স।

অনুষ্ঠান শেষে শীতার্ত, অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ ও মহান বিজয় দিবস ১৬ই হিসেম্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝেও তিনি পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র সহধর্মিনী নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি, সোনাইছড়ি ও ২০ ডিসেম্বর সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

সর্বশেষ সংবাদ

আষাঢ়েও বৃষ্টি নেই, পানি সংকটে কৃষিজমি ও খেত খামার

১০৩ টাকা খরচে পুলিশের কনস্টেবল নিয়োগ আজ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ শতাংশও ব্যবহার হচ্ছেনা ল্যাপটপ প্রজেক্টর

মহেশখালীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন

নির্বাচনে জিততে হিন্দু হওয়ার খবর চেপে গিয়েছিলেন নুসরাত!

একজন রিক্সাওয়ালার সততা!

নজরুল চেয়ারম্যানের ছোট ভাই কাজল আর নেই

মাতারবাড়ী রাজঘাটের বৃদ্ধা আলম শাইরের ভাগ্য খুলে যেতে পারে!

ছবিটি তোলার পর ফোটোগ্রাফারের আত্মহত্যা!

ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া

৩০ জুনের মধ্যে অবিতরণকৃত এনআইডি বিতরণের নির্দেশ

হজের ১ম ফ্লাইট বাংলাদেশ থেকেই, যাত্রা শুরু ৪ জুলাই

ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা

রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে

ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

কক্সবাজারে ভারতীয় দূতাবাসের উদ্যোগে ৫ম আন্তর্জাতিক ইয়োগা দিবস পালিত

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৭৫ কোটি টাকার জমি উদ্ধার

পছন্দের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এডভোকেট আমজাদ হোসেন

চট্টগ্রাম বিভাগকে ফিস্টুলামুক্ত করার দায়িত্ব পেলো হোপ ফাউন্ডেশন