প্রেসবিজ্ঞপ্তি
দেশের শীর্ষ দৈনিক প্রথম আলোর পাঠক সংগঠন ‘বন্ধুসভা’ কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে সৈকতের কবিতা চত্বরে এক বছর মেয়াদের এই কমিটি ঘোষণা দেন, বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ের প্রধান সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা।

এর আগে আলোচনাসভা বন্ধুসভার সভাপতি কাজী মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় বক্তব্য দেন, বন্ধুসভার উপদেষ্টা বিশ্বজিত পাল বিশু, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, বন্ধুসভা কক্সবাজার সরকারি কলেজে শাখার সভাপতি ফাউজিয়া তাবাচ্ছুম প্রমুখ।নতুন কমিটি আগামী দিনে সমাজ ও জাতীর জন্য আরও ভাল কিছু করার অঙ্গীকার করে।নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন পুরনো সদস্যরা।

কমিটি নিম্নরূপ :
সভাপতি-ইব্রাহিম খলিল, সহ-সভাপতি : শাউলিন সুস্মিতা ও জাহেদ নুর জিতু, সাধারণ সম্পাদক : আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক : ফারিয়াল মৌমিতা পুস্পি ও ফাহিম কুদ্দুস প্রিয়, সাংগঠনিক সম্পাদক : হামিদ কায়সার, উপ-সাংগঠনিক সম্পাদক : শাফকাত শাহরিয়ার রশিদ, নারী বিষয়ক সম্পাদক : জেমিনা সাত্তার মুন্নি, পাঠচক্র সম্পাদক : ইনজামামুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : সাদ্দাম হোসেন, যোগাযোগ সম্পাদক : কামাল উদ্দিন আরমান, প্রচার সম্পাদক : রাহুল দাশ, মানবসম্পদ বিষয়ক সম্পাদক : ফাউজিয়া তাবাচ্ছুম, দপ্তর সম্পাদক : জামসেদ শাকিল জয়, সাহিত্য সম্পাদক : আছিয়া ইসলাম সাবা, পাঠাগার সম্পাদক : সামিত সুবহা ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক : কামাল হোসাইন, অর্থ সম্পাদক : আবদুর রহিম, সমাজকল্যাণ সম্পাদক : এহসানুর রহমান ইমন, পরিবেশ সম্পাদক : মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক : আজিজুর রহমান, অনুষ্টান সম্পাদক : মালাথে রাখাইন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক : মোজাহেদ আলী, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক : মো. ফাহিম।

সদস্য : লতিফা ইয়াসমিন পায়েল, পলি চৌধুরী, ঐর্শ্চয্য দে অর্ণি, মোহাম্মদ মামুন, সালমান ফারুক, প্রত্যয় দাশ, তাসনিম সুলতানা ও আশরাফ উদ্দিন তারেক।

উপদেষ্টা পরিষদ :
আব্দুল কুদ্দুস রানা, এ কে এম ফজলুল হক, শামীম আকতার, বিশ্বজিত পাল বিশু, দিদারুল আলম রাশেদ, মোহাম্মদ মহিউদ্দিন ও কাজী মিজানুর রহমান।