গোমাতলীতে দোকান ডাকাতি: লাখ টাকার মালামাল লুট,আহত-৫

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার :

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলীতে দোকান ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত রাত দেড়টার সময় ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর গোমাতলী রাজঘাট পাড়ার ছলিম উল্লাহ’র দোকানে ঘটে এ ঘটনা। সংঘটিত ঘটনায় টেলিভিশন, রিসিবার, নগদ টাকাসহ লুট করা হয়েছে লক্ষাধিক টাকার মালামাল। এসময় ডাকাতের প্রহারে কমবেশী আহত হয়েছে ৫জন। আহতরা হলেন বর্ণিত গ্রামের দিল মোহাম্মদ (৪৫),মামুন (১৯), দোকানদার সানা উল্লাহ (১৮),সেফায়ত উল্লাহ (২০) ও মিজান (১৫)। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হক দুখু মিয়া বিষয়টি লোকমুখে শুনেছেন বলে জানান।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, সোমবার দিবাগত রাত দেড়টার সময় অস্ত্রধারী সংঘবদ্ধ ৮/১০ জনের ডাকাত দল প্রথমে রাজঘাট পাড়ার পুর্ব পাশে ৪৪ একর ঘোনার বাসায় হামলা করে। এসময় ডাকাতরা ঘেরের টং ঘরে অবস্থানরত দিল মোহাম্মদ ও মামুনকে মারধর করে রশি দিয়ে বেধেঁ রেখে মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেয়। পরে পাড়ার পশ্চিম পাশে স্লুইচ গেইট সংলগ্ন ছলিম উল্লাহর দোকানের টিনের বেড়া কেটে ভিতরে প্রবেশ করে দোকানদার সানা উল্লাহ, সেফায়ত উল্লাহ ও কর্মচারী মিজানকে মারধর করে রশি দিয়ে হাত-পা বেধেঁ নগদ টাকা, টেলিভিশন, রিসিবার ও মালামাল লুট করে।

দোকানদার সানা উল্লাহ ও সেফায়ত উল্লাহ জানায়, রাত আনুমানিক দেড়টার সময় ৮/১০ জনের ডাকাত দল দোকানে ঢুকে অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে প্রায় লাখ টাকার মালামাল লুট করে। এসময় তাদের মারধর করে মারাত্বক জখম করে।

পার্শ্ববর্তী বসত ঘরের লোকজন ডাকাতির বিষয়টি আঁচ করতে পারলে ডাকাতরা দ্রুত স্থান ত্যাগ করে লবণ মাঠ দিয়ে পুর্ব দিকে চলে যায়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র আইসি মিনহাজ মাহমুদ ভুঁইয়া বলেন, এ জাতীয় খবর পাওয়া যায়নি, খোঁজ খবর নিয়ে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ

কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর ওপর আবারও হামলা, সেনা কর্মকর্তাসহ নিহত ৬

ই-ফাইলিং এ কক্সবাজার জেলা প্রশাসন সারাদেশে দ্বিতীয়