আ. লীগ আবার অবৈধভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে

জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নেতা বেলাল

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহামদ বলেছেন, জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভীত হয়ে অবৈধ সরকার মিথ্যা মামলায় জর্জরিত করে খালোদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলাদেশের দেশপ্রেমিক জনতা জাতীয়তাবাদী শক্তি সেই ষড়যন্ত্র রুখে দাঁড়াবে। সোমবার কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়া ও তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় এই নেতা আরো বলেন, ‘নির্বাচন ঘনিয়ে আসায় আওয়ামী লীগ ভীত হয়ে গেছে। কারণ তারা এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন হয়ে গেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে অবৈধভাবে ক্ষমতা দখল ও লুটপাট চালানোয় জনগণ তাদের আর ভোট দেবে না। এই কারণে তারা বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে আবার অবৈধভাবে ক্ষমতা দখল করার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু বাংলার মাটিতে আর কখনো সম্ভব হবে না। বাংলার জনগণ তার হতে দেবে না।’

জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি সিরাজুল হক বিএ, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহামদ ও আতাউল্লাহ বোখারী, সহ-দপ্তর সম্পাদক এড. হাসান ছিদ্দিকী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, শহর যুবদরের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুর কাদের লিমন, কক্সবাজার কলেজ ছাত্রদল সভাপতি রাসেদুল করিম, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, উখিয়া উপজেলা বিএনপির সহড়-দপ্তর সম্পাদক সেলিম সিরাজী, শহর শ্রমিক দলের সভাপতি এস্তাক আহামদ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ এইচএম ওসমান গণি।

সর্বশেষ সংবাদ

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রামু আজিজুল উলুম মাদ্রাসায় মাতৃভাষা দিবস পালিত

রায় বাংলায় লিখতে বিচারকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

দৈনিক কক্সবাজার পত্রিকায় ‘জমি দেব ঘুষ দেব না’-শীর্ষক সংবাদের আংশিক প্রতিবাদ

একুশের প্রভাতে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের শ্রদ্ধাঞ্জলি

হুফফাজুল কুরআন সংস্থার উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

অপহরণকারী গুজবে ৩ জার্মান সাংবাদিকের উপর রোহিঙ্গাদের হামলা

চকরিয়ায় হেলিকপ্টারে এসে মাদ্রাসা উদ্বোধন করলেন আল্লামা আহমদ শফি

বেনাপোল নোম্যান্সল্যান্ডে দু‘বাংলার হাজার হাজার ভাষাপ্রেমী মানুষের মিলন মেলা

শহীদ মিনারে ইইডি কক্সবাজার জোনের শ্রদ্ধা নিবেদন

মানবপাচারের মামলায় চৌফলদন্ডী ছাত্রলীগ নেতা জিকু গ্রেফতার

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রামু লেখক ফোরামের আলোচনা সভা

শহীদ মিনারে জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন

একুশ তুমি

চট্টগ্রাম শহীদ মিনারে কক্সবাজার সমিতির শ্রদ্ধা নিবেদন

শহীদ মিনারে আইনজীবী সমিতির শ্রদ্ধা ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদ মিনারে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

২৬ দিনেই বিধবা হলেন স্মৃতি

আলীকদম উপজেলা নির্বাচনে হেভিওয়েট প্রার্থী আবুল কালাম

আলীকদমে পদত্যাগী চেয়ারম্যান ও প্রার্থীর বিরুদ্ধে মামলা

ডিলাইট হলিডে ফাউন্ডেশনের উদ্যোগে মহান একুশে ফেব্রুয়ারি উদযাপিত