আ. লীগ আবার অবৈধভাবে ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে

জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নেতা বেলাল

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহামদ বলেছেন, জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভীত হয়ে অবৈধ সরকার মিথ্যা মামলায় জর্জরিত করে খালোদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলাদেশের দেশপ্রেমিক জনতা জাতীয়তাবাদী শক্তি সেই ষড়যন্ত্র রুখে দাঁড়াবে। সোমবার কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়া ও তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় এই নেতা আরো বলেন, ‘নির্বাচন ঘনিয়ে আসায় আওয়ামী লীগ ভীত হয়ে গেছে। কারণ তারা এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন হয়ে গেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে অবৈধভাবে ক্ষমতা দখল ও লুটপাট চালানোয় জনগণ তাদের আর ভোট দেবে না। এই কারণে তারা বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে আবার অবৈধভাবে ক্ষমতা দখল করার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু বাংলার মাটিতে আর কখনো সম্ভব হবে না। বাংলার জনগণ তার হতে দেবে না।’

জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি সিরাজুল হক বিএ, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহামদ ও আতাউল্লাহ বোখারী, সহ-দপ্তর সম্পাদক এড. হাসান ছিদ্দিকী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, শহর যুবদরের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুর কাদের লিমন, কক্সবাজার কলেজ ছাত্রদল সভাপতি রাসেদুল করিম, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, উখিয়া উপজেলা বিএনপির সহড়-দপ্তর সম্পাদক সেলিম সিরাজী, শহর শ্রমিক দলের সভাপতি এস্তাক আহামদ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ এইচএম ওসমান গণি।

সর্বশেষ সংবাদ

কাবুলে বিয়ের অনুষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ৬৩

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে পরিষ্কার করে কিছু বলছে না সরকার

ছাত্রলীগ নেতা রায়হানের জামিন লাভ

লোহাগাড়ায় কার-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১: আহত ১৫

কোরবানির মাংস পেয়ে খুশিতে রোহিঙ্গা শিশুদের উচ্ছ্বাস!

চকরিয়ায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস গ্রেপ্তার

রোহিঙ্গা প্রত্যাবাসন অনিশ্চিত : ট্রাস্কফোর্সের সভায় কোন সিদ্ধান্ত হয়নি

কোনোরকম যুদ্ধ ছাড়াই ভারতের ১১ যুদ্ধ বিমান বিধ্বস্ত!

লোহাগাড়ায় মেট্রেসের গোডাউনে আগুন

সিএমপি স্কুল এন্ড কলেজ : ‘মেধার সাথে ভালো মানুষ গড়ার পরিচর্চা করে’

ভারতে চিকিৎসা করাতে গিয়ে কলকাতা থেকে লাশ হয়ে ফিরল দুই বাংলাদেশী

মেসেঞ্জারের কথোপকথন শুনতো ফেসবুক কর্মীরা

কক্সবাজারে ডেঙ্গু রোগের প্রকোপ একটু কমেছে : জেলায় ১৫৮ জন রোগী সনাক্ত

কাবুলে বিয়ে বাড়িতে বোমা হামলায় নিহত ৬৩

কাশ্মিরের বিশেষ মর্যাদা বাতিলের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে চ্যালেঞ্জ সাবেক সেনা কর্মকর্তার

‘ডেঙ্গু মোকাবিলায় আগামী সপ্তাহটা চ্যালেঞ্জিং’

বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

কাশ্মীর নিয়ে মোদির চতুর্মুখী নীলনকশা

খালেদার মুক্তিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে যাবে বিএনপি

কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন: পদ প্রত্যাশীদের দৌড়ঝাঁপ