জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নেতা বেলাল

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহামদ বলেছেন, জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভীত হয়ে অবৈধ সরকার মিথ্যা মামলায় জর্জরিত করে খালোদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলাদেশের দেশপ্রেমিক জনতা জাতীয়তাবাদী শক্তি সেই ষড়যন্ত্র রুখে দাঁড়াবে। সোমবার কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত খালেদা জিয়া ও তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় এই নেতা আরো বলেন, ‘নির্বাচন ঘনিয়ে আসায় আওয়ামী লীগ ভীত হয়ে গেছে। কারণ তারা এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন হয়ে গেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে অবৈধভাবে ক্ষমতা দখল ও লুটপাট চালানোয় জনগণ তাদের আর ভোট দেবে না। এই কারণে তারা বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে আবার অবৈধভাবে ক্ষমতা দখল করার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু বাংলার মাটিতে আর কখনো সম্ভব হবে না। বাংলার জনগণ তার হতে দেবে না।’

জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি সিরাজুল হক বিএ, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম কাউন্সিলর, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহামদ ও আতাউল্লাহ বোখারী, সহ-দপ্তর সম্পাদক এড. হাসান ছিদ্দিকী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, শহর যুবদরের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুর কাদের লিমন, কক্সবাজার কলেজ ছাত্রদল সভাপতি রাসেদুল করিম, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, উখিয়া উপজেলা বিএনপির সহড়-দপ্তর সম্পাদক সেলিম সিরাজী, শহর শ্রমিক দলের সভাপতি এস্তাক আহামদ। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন হাফেজ এইচএম ওসমান গণি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •