এম.জিয়াবুল হক,চকরিয়া :

২০১৭ সালে বিজয় দিবসের অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের উপর অসাধারণ ডিসপ্লে প্রদর্শন করে চকরিয়া উপজেলার প্রাথমিক বিদ্যালয় স্তরে সরকারিভাবে প্রথম স্থান অর্জন করলো বর্ণমালা একাডেমী স্কুল। ১৬ ডিসেম্বর চকরিয়া পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত বিজয় দিবসের অনুষ্ঠানে শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধের উপর বিভিন্ন ধরণের ডিসপ্লে প্রদর্শন করেন। পরে অতিথি ও বিচারকদের রায়ে প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে উপজেলা পর্যায়ে সেরা নির্বাচিত হন চকরিয়া থানা সেন্টারে মনোরম পরিবেশে অবস্থিত শিশুবান্ধব শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা একাডেমী স্কুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম ও অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান বিজয়ী বর্ণমালা একাডেমী স্কুলের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলালের হাতে পুরস্কার ও সম্মাননা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, সহকারি কমিশনার ভুমি খন্দকার ইখতিয়ার উদ্দিন, সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, থানার ওসি তদন্ত মো.মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান সম্পাদক নুরুল আবছার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী বশিরুল আলম, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা কেন্দ্রীয় সমিতির চেয়ারম্যান আলহাজ সেলিম উল্লাহ, উপজেলা ভেটেরিনারী সার্জন ডা.ফেরদৌসি আক্তার দিপ্তী প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে

স্কুলের শিক্ষক সিরাজুল গনী ছোটন, সরওয়ার উদ্দিন, মুন্নি, রুবেল, আজাদ, ইমন, নাজনীন, মুক্তা, সাবিনা, মালেকা, বিউটি, এলভি। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীর মধ্যে মানপত্র পাঠ করেন লিজা ও সাদিয়া এবং স্কুলের সকল শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •