নুসরাত পাইরিন:

জেলা প্রশাসনের উদ্যোগে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। শনিবার দুপুরে বিয়াম ফাউন্ডেশনের স্েম্মলন কক্ষে জেলা প্রশাসন মুক্তিযোদ্ধাদের ফুলেল সম্বর্ধনা দেবার পর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

সভাপতির বক্তব্য জেলা প্রশাসক েেমহাদয় বলেন, আজ পরম শ্রদ্ধা আর ভালবাসায় পুরো জাতি স্মরণ করছে মুক্তিযুদ্ধে আত্মদানকারী লাখো শহীদদের। যাদের জীবন উৎসর্গে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। আর যাঁরা মহান মুক্তিযুদ্ধে আহত হয়েছেন এবং যুদ্ধ করেছেন সেই বীরদের প্রতি জানাই গভীর শ্রদ্ধা।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য খোরশেদ আরা হক,জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসন চৌধুরীসহ জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক জেলা কমান্ডারবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) কাজি মো: আবদুর রহমান।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফারজানা প্রিয়াংকার উপস্থাপনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মোহাম্মদ আশরাফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নোমান হোসেন, সহকারী কমিশনার ( ভূমি ) মো: নাজিম উদ্দিন,জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটবৃন্দ এবং বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের নিকট সেলাই মেশিন ও অর্থ সহায়তা প্রদান করা হয়।