স্বাধীনতা বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ অর্জন- জেলা প্রশাসক

নুসরাত পাইরিন:
জেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবসে বীরশ্রেষ্ঠ রুহুল আমীন ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে কুচকাওয়াজ, ডিসপ্লে সহ নানান ধরনের অনুষ্ঠান। জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: আলী হোসেন।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধের অর্জন এই জাতির শ্রেষ্ঠতম অর্জন। ঐ সময়ে দেশকে পরাধীনতার শৃংখল থেকে মুক্ত করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে জাগ্রত হয়েছিল বীর বাঙ্গালী জাতি। আর সেই মহান নেতার নেতৃত্বেই আমরা পেয়েছি মহান স্বাধীনতা।আমাদের জাতীয় জীবনের সবচেয়ে গৌরবদীপ্ত অধ্যায় রচিত হয়েছে একাত্তরের ডিসেম্বর মাসের এ দিনেই। ফলে লাভ করি এক অনির্বচনীয় আত্মবিশ্বাস আর এক অনিন্দ্য সুন্দর ভবিষ্যত। যা এখন আত্মমর্যাদায় এর সুফল ভোগ করছি আমরা সকলে। নতুন প্রজন্মদের স্বাধীনতা র্অর্জনের সত্যিকারের ইতিহাস জানতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের জাতির জনকের লালিত স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। এ ছাড়া মহান বিজয় দিবসে জেলাবাসীকে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মহোদয়।

বেলুন ওড়ানো ও কবুতর ছেড়ে দেয়ার পর শুরু হয় বিভিন্ন সরকারী দপ্তর,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ। এতে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মহোদয়। এ সময় পুলিশ সুপার ড, একেএম ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।এরপরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের অংশগ্রহনে ডিসপ্লে অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন সংসদ সদস্য খোরশেদ আরা হক।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,জলো ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু উপস্থিত ছিলেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) কাজি মো: আবদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মো: মাহিদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মোহাম্মদ আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নোমান হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীরা সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

দুই শতাধিক শীতার্ত পথশিশুদের হাতে কম্বল তুলে দিলেন ডিসি

খালেদা জিয়ার নিঃর্শত মুক্তির দাবিতে কক্সবাজার পৌর যুবদলের বিক্ষোভ

পেকুয়ায় শেষ হলো দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞানমেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড

উখিয়ায় বেগম রোকেয়া দিবসে মানববন্ধন

ড. সলিমুল্লাহ খানের ভিডিও ভাইরাল, উদ্বিগ্ন মহেশখালীর মানুষ

কুতুবদিয়া : যার সৃষ্টি পলিমাটি থেকে

কোস্ট গার্ডের সহায়তায় বাড়ি ফিরেছে সমুদ্রসীমানায় হারিয়ে যাওয়া ১৭ বাংলাদেশী

সাংবাদিকদের চাকরির নিশ্চয়তাসহ আইনী সুরক্ষা দেবে সরকার : তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

বিয়ের পর বদলে গেল মিথিলার নাম

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় পেকুয়ার ২ যুবক আহত

স্লোগান, বিশৃঙ্খলা, মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ-ওবায়দুল কাদের

চকরিয়ায় পাচারকালে বনের কাঠভর্তি গাড়ি জব্দ

‘পার্বত্য ভূমিকে নিয়ে প্রতিমুহুর্তে ষড়যন্ত্র হচ্ছে’

সিবিআইইউ’র আইন বিভাগের র‌্যাগ ডে উৎসব

সিবিআইইউতে আইকিউসি’র উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার জঘন্য নাটক করছে

ভালোই আছেন খালেদা জিয়া, ভুগছেন শুধু গিরার ব্যথায়

সুন্দরী নারীরা পুরুষের হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ায়!

পেকুয়া দিগন্ত ফাউন্ডেশনের তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন, দুই অমুসলিমের ইসলাম গ্রহণ

আমরা চাঁদাবাজ-দুর্নীতিমুক্ত নেতা নির্বাচন করব -ইঞ্জিনিয়ার মোশারফ