সিবিএন:
মহেশখালী প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনের ভোটে এগিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মহেশখালীর সাংবাদিকতার অন্যতম পুরোধা মাহবুব রোকন। সাধারণ সম্পাদক নিবার্চিত হয়েছেন ছালামত উল্লাহ। বুধবার আনুষ্ঠানিক নির্বাচনে মাধ্যমে তারা মহেশখালী প্রেসক্লাবের হাল ধরলেন। সহ-সভাপতি পদে সাত প্রার্থীর মধ্যে নির্বাচিত মাহবুব রোকন পেয়েছেন নয় ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাবেক সভাপতি জয়নাল আবেদীন পেয়েছেন পাঁচ ভোট। সাধারণ সম্পাদক ছালামত উল্লাহ ও শাহাব উদ্দীন উভয়ে সাত ভোট পাওয়ায় লটারির মাধ্যমে ছালামত উল্লাহ নির্বাচিত হন।

অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ মোস্তফা আলী। তিনি পেয়েছেন ১৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আমিনুল হক পেয়েছেন পাঁচ ভোট। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রুহুল কাদের। তিনি পেয়েছেন ১১ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী গাজি আবু তাহের পেয়েছেন ১০ ভোট। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন এম. বশির উল্লাহ। তিনি পেয়েছেন ১৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সরওয়ার কামাল পেয়েছেন আট ভোট। বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. তারেক এবং প্রচারর ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদু রশিদ।

জানা গেছে, বুধবার সকাল থেকে মহেশখালী কিন্ডার গার্টেনে ভোট গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদের তত্ত্বাবধানে কড়া পুুলিশী পাহারায় ভোট গ্রহণ করা হয়। ভোট গ্রহণ শেষে বিকাল ফলাফল ঘোষণা করা হয়।