শাহজালাল শাহেদ, চকরিয়া:
চকরিয়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের অনুষ্ঠানে দেশসেরা ডুলাহাজারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হেফাজ মোরশেদকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার ১২ডিসেম্বর বেলা ১২টায় উপজেলার মোহনা মিলনায়তনে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা টেকনেশিয়ান মো. এরশাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ। এতে বিশেষ অতিথি উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ ও উপজেলা আইসিটি কর্মকর্তা তাহমিদা আকতার। অনুষ্ঠানে অতিথিবৃন্দ ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানিয়ে ডুলাহাজারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা দেশসেরা হেফাজ মোরশেদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। একইদিন ইউপি সচিব ও উপজেলা আইসিটি পরিবার পক্ষের সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, ডুলাহাজারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হেফাজ মোরশেদ আমাদের গর্ব ও অহংকার। তাকে সম্মানিত করা মানে আমাদেরকে সম্মানিত করা। দেশসেরা উদ্যোক্তা হেফাজ মোরশেদ তার আন্তরিক প্রচেষ্টায় কর্মদক্ষতা বিকশিত করার মাধ্যমে চকরিয়া উপজেলা নয়; পুরো কক্সবাজার জেলাবাসীকে গৌরবান্বিত করেছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান দেশের আইসিটির কর্ণদ্বার ড. সজীব ওয়াজেদ জয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়সহ আইসিটি বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, গত ৯ডিসেম্বর শনিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের উদ্যোগে ৪র্থ বারের মতো আয়োজিত দেশের সর্ববৃহৎ ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭
প্রদর্শনীর সমাপনি অনুষ্ঠানে বাংলাদেশের শ্রেষ্ঠ নাগরিক সেবা পুরস্কার অর্জন করে ডুলাহাজারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হেফাজ মোরশেদ। দেশের প্রায় সাড়ে ৫হাজার ইউনিয়ের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের টপকিয়ে দেশসেরা শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার উদ্যোক্তা নির্বাচিত হন তিনি।

সমাপনি দিবসের এ অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশসেরার স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ উদ্যোক্তা
হেফাজ মোরশেদের হাতে সম্মাননা ক্রেস্টসহ সনদপত্র তুলে দেন। বর্ণাঢ্য অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, ডাক
টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ এমপি, আইসিটি বিভাগের সচিব সুবীর চৌধুরী ও বেসিক সভাপতি আইটি বিশেযজ্ঞ মোস্তফা জব্বার প্রমুখ ব্যক্তিবর্গ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।