বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে- তাহের শাহ

সংবাদ বিজ্ঞপ্তি:

৪১তম আওলাদে রাসুল (দঃ) আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, অর্থ ও লোভ-লালসার কারণে মুসলমানরা বিপদগামী হচ্ছে। যার কারণে ইহুদী-নসরা ইসলামের আলো নিভিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে। তাই মুমিন মুসলানদের ঈমান ও আকীদাকে আরো মজবুত করতে হবে। চলতে হবে আল্লাহ-তায়ালার হুকুম মতো। এ জন্য কোরআন ও রাসুল (সাঃ) আদর্শকে মজবুতভাবে আঁকড়ে ধরতে হবে। এতে হৃদয়গুলো আলোকিত হবে। আপনাদের বক্ষ আলোকোজ্জ্বল হবে। আপনাদের কাজে বরকত হবে। আর এটাকে আঁকড়ে ধরলে, সিলসিলার সমস্ত মাশায়েখে কেরাম-এর সান্নিধ্য অর্জন করা যাবে। তিনি বলেন, সাচ্ছা মুসলমানরা বেচেঁ থাকতে পবিত্র জেরুজালেমকে ইসলায়েলের রাজধানী করতে দেয়া হবে না। এ জন্য বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে। শনিবার ৯ ডিসেম্বর রাতে কক্সবাজার মাদ্রাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া প্রাঙ্গনে সালানা জলসায় প্রধান অতিথির মুল্যবান তক্বরীর পেশকালে তিনি উপরোক্ত কথা বলেন।

পরে হুজুর দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন। সালানা জলসায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ কাশেম শাহ (মাদ্দাজিল্লুহুল আলী) ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ (মাদ্দাজিল্লুহুল আলী)। তক্বরীর পেশ করেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদিস আল্লামা আলহাজ্ব মুফতি ওবাইদুল হক নঈমী ও চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার মুফাচ্ছির আল্লামা আলহাজ্ব বখতিয়ার উদ্দিন আল কাদেরী।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ শামসুদ্দিন, জয়েন্ট সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ সিরাজুল হক, কক্সবাজার জেলা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব ওমর সুলতান, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানী, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আজিম, সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী আল কাদেরী, এড. মনির উদ্দিন মনির, আবদুল্লাহ মাসুদ আজাদ, মাওলানা ছলিম উল্লাহ, মাওলানা সালাহ উদ্দিন মুহাম্মদ তারেক, মাওলানা ক্বারী গিয়াস উদ্দিন। ১০ ডিসেম্বর রবিবার মহিলাদের বায়াত গ্রহণ করেন হুজুর কেবলা। বাদে আছর তিনি কলাতলীতে পিএইচপি গ্রুপের নির্মাণাধীন হোটেলের হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

সর্বশেষ সংবাদ

বিয়ে মানেই নিজেকে খাঁচায় বন্দী করা : প্রধানমন্ত্রীকে ক্রিকেটার সাব্বির

১৪ বছর পর প্রকাশ্যে সমাবেশে বক্তব্য রাখলেন শাহজাহান চৌধুরী

মিয়ানমারের রোহিঙ্গা নির্যাতন তদন্ত দল ঢাকায়

গবেষণা প্রতিবেদন: টাকার ময়লায় স্বাস্থ্যঝুঁকি, প্রস্রাবে ইনফেকশনের শঙ্কা

জুলাইয়ের দ্বিগুণ ডেঙ্গু রোগী আগস্টের ১৭ দিনেই

কাদেরকে বিরোধী দলের নেতা হওয়ার প্রস্তাব

শেষ পর্যন্ত ডোমিঙ্গোই টাইগারদের হেড কোচ

মহেশখালীতে দুইজন ডেঙ্গু রোগী সনাক্ত, জরুরী বৈঠক

চোখ দিয়েই করা যাবে ভিডিও!

ডিসি ও অর্থমন্ত্রীর নামে মোবাইলে টাকা চাওয়া হচ্ছে : সতর্ক থাকতে অনুরোধ

নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের উম্মে সালমা বইপড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ে প্রথম

চকরিয়ায় পাচারকালে চোলাই মদসহ মোটরসাইকেল জব্দ

জাতীয় শোক দিবসে সাতকানিয়া তৃণমূল ছাত্রলীগের বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

রামুর সাংবাদিক আবু বকরের চাচা শ্বশুর আবদুল গফুরের ইন্তেকাল, জানাযা সম্পন্ন

উখিয়া অগ্রযাত্রা কল্যাণ পরিষদের কৃতি সংবর্ধনা 

ঈদগাঁহে সড়ক দূর্ঘটনায় টানা তৃতীয় দিনে প্রাণ ঝরল শিশুর

রামু থানা পুলিশের হাতে ইয়াবাসহ আটক ১

চকরিয়ায় পুলিশের অভিযানে ডাকাতিসহ একাধিক মামলার ৬ পলাতক আসামী গ্রেপ্তার

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল: শফিক মিয়া

চকরিয়া প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল