বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে- তাহের শাহ

সংবাদ বিজ্ঞপ্তি:

৪১তম আওলাদে রাসুল (দঃ) আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, অর্থ ও লোভ-লালসার কারণে মুসলমানরা বিপদগামী হচ্ছে। যার কারণে ইহুদী-নসরা ইসলামের আলো নিভিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে। তাই মুমিন মুসলানদের ঈমান ও আকীদাকে আরো মজবুত করতে হবে। চলতে হবে আল্লাহ-তায়ালার হুকুম মতো। এ জন্য কোরআন ও রাসুল (সাঃ) আদর্শকে মজবুতভাবে আঁকড়ে ধরতে হবে। এতে হৃদয়গুলো আলোকিত হবে। আপনাদের বক্ষ আলোকোজ্জ্বল হবে। আপনাদের কাজে বরকত হবে। আর এটাকে আঁকড়ে ধরলে, সিলসিলার সমস্ত মাশায়েখে কেরাম-এর সান্নিধ্য অর্জন করা যাবে। তিনি বলেন, সাচ্ছা মুসলমানরা বেচেঁ থাকতে পবিত্র জেরুজালেমকে ইসলায়েলের রাজধানী করতে দেয়া হবে না। এ জন্য বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে। শনিবার ৯ ডিসেম্বর রাতে কক্সবাজার মাদ্রাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া প্রাঙ্গনে সালানা জলসায় প্রধান অতিথির মুল্যবান তক্বরীর পেশকালে তিনি উপরোক্ত কথা বলেন।

পরে হুজুর দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন। সালানা জলসায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ কাশেম শাহ (মাদ্দাজিল্লুহুল আলী) ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ (মাদ্দাজিল্লুহুল আলী)। তক্বরীর পেশ করেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদিস আল্লামা আলহাজ্ব মুফতি ওবাইদুল হক নঈমী ও চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার মুফাচ্ছির আল্লামা আলহাজ্ব বখতিয়ার উদ্দিন আল কাদেরী।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ শামসুদ্দিন, জয়েন্ট সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ সিরাজুল হক, কক্সবাজার জেলা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব ওমর সুলতান, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানী, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আজিম, সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী আল কাদেরী, এড. মনির উদ্দিন মনির, আবদুল্লাহ মাসুদ আজাদ, মাওলানা ছলিম উল্লাহ, মাওলানা সালাহ উদ্দিন মুহাম্মদ তারেক, মাওলানা ক্বারী গিয়াস উদ্দিন। ১০ ডিসেম্বর রবিবার মহিলাদের বায়াত গ্রহণ করেন হুজুর কেবলা। বাদে আছর তিনি কলাতলীতে পিএইচপি গ্রুপের নির্মাণাধীন হোটেলের হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী আটক

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?