বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে- তাহের শাহ

সংবাদ বিজ্ঞপ্তি:

৪১তম আওলাদে রাসুল (দঃ) আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, অর্থ ও লোভ-লালসার কারণে মুসলমানরা বিপদগামী হচ্ছে। যার কারণে ইহুদী-নসরা ইসলামের আলো নিভিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে। তাই মুমিন মুসলানদের ঈমান ও আকীদাকে আরো মজবুত করতে হবে। চলতে হবে আল্লাহ-তায়ালার হুকুম মতো। এ জন্য কোরআন ও রাসুল (সাঃ) আদর্শকে মজবুতভাবে আঁকড়ে ধরতে হবে। এতে হৃদয়গুলো আলোকিত হবে। আপনাদের বক্ষ আলোকোজ্জ্বল হবে। আপনাদের কাজে বরকত হবে। আর এটাকে আঁকড়ে ধরলে, সিলসিলার সমস্ত মাশায়েখে কেরাম-এর সান্নিধ্য অর্জন করা যাবে। তিনি বলেন, সাচ্ছা মুসলমানরা বেচেঁ থাকতে পবিত্র জেরুজালেমকে ইসলায়েলের রাজধানী করতে দেয়া হবে না। এ জন্য বিশ্ব মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে বাতিলের বিরুদ্ধে লড়তে হবে। শনিবার ৯ ডিসেম্বর রাতে কক্সবাজার মাদ্রাসা-এ-তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া প্রাঙ্গনে সালানা জলসায় প্রধান অতিথির মুল্যবান তক্বরীর পেশকালে তিনি উপরোক্ত কথা বলেন।

পরে হুজুর দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন। সালানা জলসায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ কাশেম শাহ (মাদ্দাজিল্লুহুল আলী) ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুল (দঃ) শাহজাদা আল্লামা আলহাজ্ব সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ (মাদ্দাজিল্লুহুল আলী)। তক্বরীর পেশ করেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শায়খুল হাদিস আল্লামা আলহাজ্ব মুফতি ওবাইদুল হক নঈমী ও চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার মুফাচ্ছির আল্লামা আলহাজ্ব বখতিয়ার উদ্দিন আল কাদেরী।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ শামসুদ্দিন, জয়েন্ট সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মুহাম্মদ সিরাজুল হক, কক্সবাজার জেলা গাউছিয়া কমিটির সভাপতি আলহাজ্ব ওমর সুলতান, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানী, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আজিম, সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী আল কাদেরী, এড. মনির উদ্দিন মনির, আবদুল্লাহ মাসুদ আজাদ, মাওলানা ছলিম উল্লাহ, মাওলানা সালাহ উদ্দিন মুহাম্মদ তারেক, মাওলানা ক্বারী গিয়াস উদ্দিন। ১০ ডিসেম্বর রবিবার মহিলাদের বায়াত গ্রহণ করেন হুজুর কেবলা। বাদে আছর তিনি কলাতলীতে পিএইচপি গ্রুপের নির্মাণাধীন হোটেলের হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

গণমাধ্যমে এমপি বদি’র মনোনয়ন বঞ্চিতের খবর ‘টক অব দা উখিয়া-টেকনাফ’

স্ত্রীর ভাগ্যে বদির নৌকা!

সোনাদিয়া প্যারাবনে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমলসহ আ.লীগের ৫৪ প্রার্থীর চূড়ান্ত তালিকা

অনলাইন সংবাদের জনপ্রিয়তার প্রতি সরকারের সু-নজর জরুরী

ফ্রান্সস্থ প্রজ্ঞাবিহারের কঠিন চীবর দান উৎসব উদযাপিত

চট্টগ্রামে পাহাড়তলীতে অস্ত্রসহ যুবক আটক

পেকুয়ায় প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন অপসারন

গণপূর্ত বিভাগের দায়িত্বহীনতায় স্বাস্থ্য ও অপরাধ ঝুঁকিতে প্রায় তিন’শ শিক্ষার্থী

শিশু জুবায়ের’র উপর এ কেমন শাসন!

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী