প্রেস বিজ্ঞপ্তি :
সাতকানিয়া-লোহাগাড়া সমিতি কক্সবাজার এর নবনির্বাচিত কার্যকরী পরিষদের প্রথম সভা শনিবার (৯ ডিসেম্বর) রাতে শহরের বড়বাজারস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত সদস্য মোহাম্মদ ইউসুফ এর পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া সভার প্রারম্ভে নবনির্বাচিত কার্যকরী পরিষদের সর্বস্তরের সদস্যদের দায়িত্ব ও কর্তব্যসংক্রান্ত দিক নির্দেশনামূলক স্বাগত বক্তব্য পেশ করেন নবনির্বাচিত সাধারণ স¤পাদক আলহাজ্ব জেবর মুল্লুক।
সভায় চলমান বিজয় মাসের বিভিন্ন কর্মসূচি গুরুত্ব সহকারে ও জাঁকজমকপূর্ণভাবে পালন করার সিদ্ধান্তসহ বেশকিছু সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভাপতির সমাপনী বক্তব্যে সভার সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী সমিতির জন্মলগ্ন থেকে যেসব মৃত ও জীবিত দায়িত্বশীল ব্যক্তি সমিতির জন্যে অবদান রেখে গেছেন সবাইকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নির্বাচিত সকল কর্মকর্তাদেরকে স্বাগত জানিয়ে তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে সমিতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে উদাত্ত আহবান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহসভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম চৌধুরী, মো. আব্দুর রহমান, রফিক মাহমুদ, সহ-সাধারণ স¤পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, সাংগঠনিক স¤পাদক মোঃ শাহাব উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক স¤পাদক মোঃ শহিদুল ইসলাম (বাবুল), সহ ক্রীড়া ও সাংস্কৃতিক স¤পাদক মোহাম্মদ লোকমান, দপ্তর স¤পাদক মোঃ শাহা আলাম, প্রচার স¤পাদক মোঃ জহিরুল ইসলাম, অর্থ স¤পাদক মোতাহের হোসাইন, সহ-অর্থ স¤পাদক মোঃ শাহ আলম, সদস্য যথাক্রমে মোঃ ইউসুফ, হামিদুল আযম বকুল, নাছির উদ্দিন সুমন, শহিদুল ইসলাম, মিজানুর রহমান, রাশেদুল ইসলাম রাশেদ, ও আহমদ কবির। উল্লেখ্য, গত ৩০ নভেম্বর সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ব্যাপক উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।