এস.এম ফেরদৌসের মৃত্যুতে মির্জা ফখরুল, সালাহ উদ্দিন আহমেদ ও লুৎফুর রহমান কাজলের শোক

সংবাদ বিজ্ঞপ্তি:
রামু উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান এস. এম ফেরদৌসের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সালাহ উদ্দিন আহমেদ এবং মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল।
পৃথক শোক বানীতে বিএনপির কেন্দ্রীয় এই তিন নেতা জানান, জাতীয়তাবাদী রাজনীতির জন্য এস. এম ফেরদৌসের অবদান ও ত্যাগ অবিস্মরণীয়। তিনি শুধু রাজনীতিবিদ নন, সাামজিক অঙ্গনেও তার সুদৃঢ় অবস্থান। আমৃত্যু তিনি মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এস. এম ফেরদৌসের মৃত্যুতে জাতীয়তাবাদী পরিবার থেকে বড় ধরণের এক শক্তি বিদায় হলো। একই সঙ্গে তারা মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে বিএনপির ত্যাগী নেতা এস. এম ফেরদৌসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক এডভোকেট হাসান ছিদ্দিকী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে শোক বানী দেয়া হয়েছে।
উল্লেখ্য, রবিবার (১০ ডিসেম্বর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এস. এম ফেরদৌস শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকাল ৫টায় খুনিয়াপালংস্থ নিজ এলাকায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। এর আগে শনিবার বিকেল ৫টায় কক্সবাজার শহরের সী-কুইন মার্কেটের সামনে মোটর সাইকেল-টমটমের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন বিএনপি নেতা এস. এম ফেরদৌস। দুর্ঘটনার পরপরই তাঁকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্সে করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম পাঠানো হয়।

সর্বশেষ সংবাদ

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?

এস.এস.সি ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

পাল্টে যেতে পারে সব হিসাব

ভোট কেন্দ্র থেকে সরাসরি সংবাদ সম্প্রচার নিষিদ্ধ

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতের আহ্বান জাতিসঙ্ঘের

শীতে পাহাড় ও সমুদ্রের হাতছানি

মহেশখালীর উত্তর নলবিলায় হাসান আরিফের নেতৃত্বে ভয়ংকর পাহাড় কর্তন