হারুনর রশিদ, মহেশখালী:
মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের দুধর্ষ সন্ত্রাসী জালাল আহমদ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে শাপলাপুরস্থ পুইছড়িপাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে। ৮ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টার সময় পুইছড়িপাড়াস্থ স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, পুইছড়িপাড়া এলাকায় স্কুলের সামনে দুধর্ষ সন্ত্রাসী জালাল আহমদ অবস্থান করছে, গোপনে এমন সংবাদ পায় পুলিশ। সংবাদ পেয়ে মহেশখালী থানার এসআই রাজু আহমদ গাজী সঙ্গীয় ফোর্স সহ ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও দুধর্ষ সন্ত্রাসী জালাল আহমদ পুলিশের হাতে গ্রেফতার হয়। এ সময় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি মতে আস্তানা থেকে দেশীয় তৈরি ১টি বন্দুক ও ৪ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, গ্রেফতার সন্ত্রাসী জালাল আহমদের বিরুদ্ধে মহেশখালী থানায় ৬টি বিভিন্ন ধারায় মামলা রয়েছে। সে একজন চিহ্নিত সন্ত্রাসী ও অস্ত্রধারী বলে এলাকায় প্রচার আছে। স্থানীয়দের সহযোগীতায় অবশেষে ৮ ডিসেম্বর পুলিশের হাতে সে গ্রেফতার হয়। অস্ত্র ও গুলি উদ্ধারের বিষয়ে সংশ্লিষ্ট আইনে মামলা রুজ্জু করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।