মোঃ ছফওয়ানুল করিম, পেকুয়া:
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বিভাগীয় চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করেছে। গতকাল ৬ ডিসেম্বর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় স্কুলটি কুমিল্লার দেবিদার উপজেলার ওয়াহেদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন ট্রপি জিতে নেয়। ৩ গোলের মধ্যে ২ টি গোল করে পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অধিনায়ক ৫ম শ্রেণির ছাত্র তানিমুল ইসলাম আর ১ টি গো করে দলের জয় নিশ্চিত করে আইনুল করিম।
 পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম ও সহকারী শিক্ষক শাহাব উদ্দিন জানান, বিভাগীয় ট্রপি জিতে নেয়ার পর আমরা এখন জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করব। তারা ৩য় বারের মত ধারাবাহিক জাতীয় ট্রপি জয় করতে দেশবাসির দোয়া কামনা করেন।
পরে প্রধান অতিথির হাত থেকে চ্যম্পিয়ন ট্রপি গ্রহণ করে বিজয়ী দলের খেলোয়াড়রা। এসময় পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী প্রমুখ।
খেলায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি কুসুম দেওয়ান।
উল্লেখ্য গত ২ বার পরপর জাতীয় চ্যাম্পিয়ন হয় পেকুয়া উপজেলা। ২০১৫ সালে রাজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ২০১৬ সালে টইটং সরকারী প্রাথমিক বিদ্যালয় জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।