জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

চট্টগ্রামের লোহাগাড়ায় মাদকাসক্ত সাহাব উদ্দিন (২৫) নামের এক যুবককে ৩ ডিসেম্বর সকালে ২ মাসের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অপিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুব আলম। সে উপজেলার পদুয়া বাকমুয়া এলাকার মোহাম্মদ আলীর পুত্র।

লোহাগাড়া থানা সুত্রে জানা যায়, উপজেলার পদুয়া বাকমুয়া এলাকার মোহাম্মদ আলী ৩ ডিসেম্বর রবিবার সকালে থানায় মাদকাসক্ত পুত্র সাহাব উদ্দিনের নামে অভিযোগ করেন। আভিযোগে সাহাব উদ্দিনকে তার বাড়ি থেকে আটক করা হয়।

লোহাগাড়া থানার এসআই শেখাব উদ্দিন সেলিম বলেন, আটক সাহাব উদ্দিন একজন মাদক সেবক। নেশা গ্রস্থ হয়ে সে তার পিতাকে প্রায় সময় মারধর করত। তার পিতার অভিযোগের প্রেক্ষিতে রবিবার সকালে তাকে আটক করা হয়। আটক করে রবিবার সকালে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসরের দরবারে হাজির করা হয়। নির্বাহী অপিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুব আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২২(ঘ) ধারায় ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। সকালে কারাগারে প্রেরণ করা হয়।

মোহাম্মদ আলী প্রতিবেদককে বলেন, তার ছেলে সাহাব উদ্দিন একজন মাদক সেবক। মাদকাসক্ত হয়ে প্রায় সময় তাকে মারধর করে। মাদক সেবনের দায়ে তাকে পুলিশের হাতে তুলে দিলাম। কারা ভোগ করে ভালো হয়ে ফিরে আসুক।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুব আলম বলেন, মাদকাসক্ত হয়ে পিতাকে মারধর করা অভিযোগে মাদক সেবনের দায়ে ২২(ঘ) ধারায় ২ মাসের কারাদন্ড দেওয়া হয়।