জহির খন্দকার, ঈদগড়:

ঈদগাও সড়কে অব্যাহত ডাকাতি অপহরন বন্দ ঢালায় বিজিবি ক্যাম্প স্হাপন ও অপহ্নতদের উব্দারের দাবীতে ঈদগড় বাজার বণিক সমিতি উদ্বোগে সম্মেলনের আয়োজন করা হয়।

২ ডিসেম্বর রাত ৮ টায় সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি নুরুল হুদা তার বক্তব্যে বলেন,  ঈদগড়-ঈদগাও সড়কে অব্যাহত ভাবে ডাকাতি অপহরন সংঘটিত হচ্ছে।আমরা সন্ত্রাসীদের কবল থেকে রক্ষায় ঢালায় বি জি বি ক্যাম্প স্হাপনের জোর দাবী জানাচ্ছি।গত ২৮ নভেম্বর ঈদগড়-ঈদগা সড়কে গজালিয়া এলাকায় ডাকাতি শেষে সন্ত্রাসীরা ২ ব্যবসায়ীকে  অপহরন করে নিয়ে যাই। অপহ্নতদের পরিবার সদর থানায় লিখিত অভিযোগ করলে ও পুলিশ আজ পর্যন্ত তাদের উদ্ধারে কোন ব্যাবস্হা গ্রহন করেনি।যাহা অত্যান্ত দু:খ জনক।আগামী ৩ দিনের মধ্যে যদি অপহ্নতদের উদ্বারে  পুলিশ কোন ব্যবস্হা গ্রহন আমরা যে কোন কর্মসুচী গ্রহন করতে বাধ্য হব।

কোন ধরনের কর্মসুচী গ্রহন করবেন সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, বাজারের সমস্ত দোকান ও সড়ক বন্দ করে দেওয়া হবে।ইতিপুর্বে মাননীয় জেলা প্রশাসক ঈদগড় ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত জঙ্গি বিরোধী সমাবেশে ঈদগড় ঢালায় বি জি বি ক্যাম্প স্হাপন করার ঘোষনা দিয়েছিলেন।

তিনি বলেন, আমরা বিজিবি ক্যাম্প স্হাপনে মাননীয় জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করছি।তিনি জানান উপরোক্ত বিষয়ে মাাননীয় ডিআইজি চট্রগ্রাম জেলা, প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্বারক লিপি প্রদান করা হবে।

তিনি ঈদগড়বাসীর বৃহত্তর স্বার্থে সবাইকে এগিয়ে আসার আহ্ববান জানান।এই সময় বাজার বণিক সমিতির অন্যান্য নেত্রীবৃন্দ ও সাধারন ব্যবসায়ীরা উপস্হিত ছিলেন।