মো: ফারুক,পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় মোঃ কায়সার নামের এক ফল ব্যবসায়ীর পুরুষাঙ্গ ছিঁড়ে দিলেন আপন মামা টানু মিয়া ও তার ছেলে মো: এমরান। জমি বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে আহত ব্যক্তি জানান।

বৃহস্পতিবার (৩০নভেম্বর) বেলা ১১টার দিকে পেকুয়া বাজারে এ ঘটনা ঘটে। মোঃ কায়সার উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটা এলাকার জাফর আলমের ছেলে। স্থানীয় পেকুয়া বাজারের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

মোঃ কায়সার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের মামা টানু মিয়া ও তার ছেলে মো: এমরান আগে থেকেই হামলার চেষ্টা চালাচ্ছিল। ঘটনার দিন বেলা ১১টায় ফাঁশিয়াখালীর বাড়ি থেকে পেকুয়া বাজার ব্রীজ পার হয়ে চৌমহুনীস্থ ব্যবসা প্রতিষ্টানে আসছিলাম। ব্রীজ পার হওয়ার সাথে সাথে মামা ও তার ছেলে আমার গতিরোধ করে পাকড়াও করে। এক পর্যায়ে কামড়িয়ে শরীর আহত করার পাশাপাশি টান মেরে পুরুষাঙ্গ ছিঁড়ে দেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা আমাকে হাসপাতালে ভর্তি করায়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।