সৈয়দুল কাদের:

এলাকার উন্নয়ন ও দূর্গত মানুষের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছেন এই পথ অনুসরণ করে এলাকার মানুষের জন্য কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করার কারণে মহেশখালী ও কুতুবদিয়ায় দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। আপনারা প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন এগিয়ে যাবে দেশ উন্নত হবে জীবনযাত্রার মান। তিনি বুধবার মহেশখালী উপজেলা পরিষদ চত্তরে বেলা ১১টায় কালারমারছড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত লোকজনের মাঝে নগদ অর্থ, ঢেউটিন ও শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বক্তব্যে এ কথা বলেন।

তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন, মনোবল হারাবেন না সুখে-দুঃখে আপনাদের পাশে আছি আগামিতেও থাকব। বেলা ১টায় তিনি স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার বিষয়টি প্রচারণার মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দিতে হবে। এতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামি দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় এর বিকল্প নেই।

ঢেউটিন বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম, মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব, মহেশখালী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছালেহ আহমদ। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, এডঃ আবু তালেব, সাবেক চেয়ারম্যান শামসুল আলম, মাতারবাড়ির চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ম আহবায়ক এডঃ শেখ কামাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু ছিদ্দিক, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুদ্দিন মাসুদ, ছাত্রনেতা শাহনেওয়াজ, উপজেলা যুবলীগের সদস্যবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক বৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •