প্রেস বিজ্ঞপ্তি:

শহীদ তিতুমীর ইনস্টিটিউট জামে মসজিদের ২য় তলার ছাদ ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়। বুধবার সকালে উদ্বোধন করেন কক্সবাজার মাটি ও মানুষের প্রিয় মুখ, প্রখ্যাত সমাজ সেবক কক্সবাজার পৌরসভার চার চার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান নুরুল আবছার। এতে আরও উপস্থিত ছিলেন খুরুস্কুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মাষ্টার আব্দুর রহিম, ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোহাম্মদ শফিকুল হক, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭১ ব্যাচ এর সহ-সভাপতি মনছুর আহমদ, আল মুস্তফা নূরানী ক্যাডেট মাদ্রাসার শিক্ষা পরিচালক হাফেজ মওলানা জালাল আহমদ, আল বয়ান ফাউন্ডেশন ট্রাষ্ট এর ভাইস চেয়ারম্যান মমতাজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক শাহরিয়ার হুদা টাইটল, আলহাজ্ব শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ী  জসিম উদ্দিন, ইনষ্টিটিউটের সহকারি পরিচালক নেছারুল হক ও  রফিক আহমদ এবং হযরত ফাতিমাতুজ জুহরা (রা.) নূরানী ও হিফ্জ মাদ্রাসার সচিব ও ইনষ্টিটিউট শিক্ষক হেলাল উদ্দিন প্রমূখ।

ছাদ ঢালায়ের প্রারম্ভে জামে মসজিদের বাকী কাজ সমূহ সুচারুরূপে সম্পন্ন করার জন্য আল্লাহ্র দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নূরানী শিক্ষক ও অত্র জামে মসজিদের ইমাম হাফেজ মওলানা নুরুল আবছার।

উল্লেখ্য বিগত ৩১/০৫/১৭ইং তারিখ শহীদ তিতুমীর ইনষ্টিটিউট মসজিদটি জামে মসজিদ হিসাবে যাত্রা শুরু করে। এছাড়া ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠান এই বছর হিফ্জ বিভাগ ও চালু করেছে যার ভর্তি কার্যক্রম ইতি মধ্যে আরম্ভ হয়েছে। কর্তৃপক্ষ এই দ্বীনি প্রতিষ্ঠান গুলোর উজ্জ্বল ভবিষ্যত কামানায় সকলের নিকট দোয়া ও সহযোগীতা চেয়েছেন।