এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে গতকাল ২৭ নভেম্বর রাতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিক মিয়া সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার মনজুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল হোসেন চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাওনেওয়াজ তালুকদার, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি জামাল হোছাইন, সাধারণ সম্পাদক আমিনুল এহেছান চৌধুরী সাইফুল, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, ভারপ্রাপ্ত সম্পাদক মনছুর আলম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রোস্তম গনী মাহমুদ। উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আমির উদ্দিন বুলবুল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা শওকত আলী, সাবেক মেম্বার হাজি আবু ছালাম, ইউপি মেম্বার মোহাম্মদ সোলেমান, সাবেক মেম্বার সাইফুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ এহেছান, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমান করতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল আওয়ামীলীগ সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। কারন দেশ স্বাধীন হওয়ার আগে থেকে জনগনের কল্যান সাধন ও একটি স্বনির্ভর বাংলাদেশ প্রতিষ্ঠার পেছনে সবচে বেশি অবদান রয়েছে আওয়ামীলীগের। আওয়ামীলীগ সবসময় জনগনের কথা বলে, জনগনের কল্যানে কাজ করে। তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই আজ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নের মহাসড়কে চলছে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা। আগামীতেও বর্তমান সরকারের উন্নয়ন ধারাবাহিতা অব্যাহত রাখতে হবে। সেইজন্য দলের সকলস্তরের নেতাকর্মীকে কাজ করতে হবে। যাতে আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়ার আসনটি আওয়ামীলীগ তথা নৌকার প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি।

উপজেলা চেয়ারম্যান বলেন, আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলেই তাঁর বিচক্ষন নেতৃত্বে বিশে^র মানচিত্রে আজ বাংলাদেশকে একটি উদার রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন এবং তিনি ইতোমধ্যে বিশে^র ৩ নম্বর সৎ শাসক হিসেবে স্বীকৃতি পেয়েছেন।আমাদেরকে এই অর্জন ধরে রাখতে হবে। #

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •