আলীকদমের মাটিতে সন্ত্রস চাঁদাবাজের স্থান হবেনা -প্রতিমন্ত্রী বীর বাহাদুর

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি বলেছেন, আলীকদমের মাটিতে সন্ত্রাসী ও চাঁদাবাজদের স্থান হবে না। এলাকায় শান্তি থাকলে উন্নয়ন হবে। বান্দরবান জেলার মধ্যে দুর্গম কুরুকপাতা ইউনিয়নের সার্বিক উন্নয়নকে প্রাধিকার দেওয়া হবে। অচিরেই এই ইউনিয়নে মাধ্যমিক বিদ্যালয় চালু, ভৌত অবকাঠামো নির্মাণ ও ক্লিনিক স্থাপনে উদ্যোগ নেওয়া হবে। গতকাল শনিবার নবগঠিত কুরুকপাতা ইউনিয়নবাসীর পক্ষে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাতপং মুরুং এর সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের (সিএইচটিডিবি) ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, আলীকদম জোন কমা-ার লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবী, সহকারি পুলিশ সুপার ইয়াছিন আরাফাত, নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দিন আহমেদ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, থোয়াইচাহ্লা মার্মা, লক্ষ্মীপদ দাশ, চিংইয়ং ¤্রাে, তিংতিংম্যা, ক্যসাপ্রু ও সিভিল সার্জন অংশৈপ্রু চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর এমপি আরো বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আলীকদম-কুরুকপাতা-পোয়ামুহুরী সড়ক নির্মাণে ৩৭৬ কোটি টাকা বরাদ্দ হয়েছে। যা সেনাবাহিনী ইতোমধ্যেই বাস্তবায়ন করছে। সন্ত্রাস ও চাঁদাবাজি না থাকলে এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে জানিয়ে পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার আবারো ক্ষমতায় আসলে দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করবে।
অনুষ্ঠান শেষে সিএইচটিডিবি’র অর্থায়নে ৩৫০ পরিবারকে ৬৫ ওয়ার্ডের একটি করে সোলার প্যানেল, ৩৫ পরিবারকে একটি করে গরু, দুস্থ পরিবারের মাঝে ১০টি সেলাই মেশিন ও কৃষকদের ২৫টি স্প্রে মেশিন বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফল প্রকাশ

পুলিশ ব্যারাক থেকে চুরি করে যে চোর আদালত ভবনে ঘুমায়!

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বাঙ্গালহালিয়ায় মানববন্ধন

গরম কমার আভাস দিল আবহাওয়া অফিস

কাঁদছেন অতিরিক্ত পুলিশ সুপার জসিমের সহকর্মীরা, কাঁদছে পুলিশ

তোতা মিয়ার বয়ান

খরুলিয়ায় সিএনজি ড্রাইভার নিখোঁজ

নতুন বাজেট, নতুন উদ্যোগ

মালয়েশিয়ার সারওয়াক প্রদেশে শ্রমিক পাঠাবে বাংলাদেশ

এটাই জীবন!

চিটাগাং চেম্বার অফ কমার্স’র পরিচালক হলেন এশিয়ান গ্রুপের সাকিফ আহমেদ সালাম

হোটেল অভিসারে অভিযান, জরিমানা দিয়ে ছাড়া পেল ম্যানেজার

কনস্টেবলের বুদ্ধিমত্তায় কুপোকাত দারোগা- সাংবাদিক!

ভিজিডির সঞ্চয়ের অর্থ ফেরত পেতে নানা জটিলতা

সেন্টমার্টিনে বিজিবিকে সতর্ক থাকার পরামর্শ

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদ ও মাইক্রোসহ ৩ জন আটক

ভারতে ইভিএম কারচুপির আতঙ্কে বিরোধী দলগুলো, কড়া নজরদারি

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন অধ্যক্ষ মো: আবদুল হক

বগুড়া-৬ উপ-নির্বাচনে মনোনয়ন পেলেন খালেদা

ভূমি অধিগ্রহণে ৪ ধারার নোটিশের পর মামলা করা যাবে না