বিএনপি’র নতুন কমিটি নিয়ে মন্তব্য আলমগীর ফরিদের ‘পাগলামি’ : মহেশখালী যুবদল

বার্তা পরিবেশক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি নিয়ে বিভ্রান্তিকর মন্তব্যকারি দল থেকে বহিস্কৃত মহেশখালীর আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদের কর্মকান্ডকে ‘পাগলের প্রলাপ’ বলে মন্তব্য করেছে মহেশখালী উপজেলা যুবদল। ওই শাখার সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ এক বিবৃতিতে বলেন, দলীয় শৃংখলা বিরোধী কর্মকান্ডের কারণে বিএনপি থেকে বহিস্কৃত আলমগীর ফরিদ এখনও নিজেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য দাবি করে নিজের বালখিল্যতা প্রকাশ করেছেন।
কক্সবাজার জেলা বিএনপির নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়ে আলমগীর ফরিদের বিরূপ মন্তব্যের তীব্র নিন্দা জানিতে তারা বলেন, আলমগীর ফরিদই ‘পথভ্রষ্ট’, ‘চির বেঈমান’ ও ‘সুযোগ সন্ধানী বহুরূপী’। এই ব্যক্তিই আওয়ামী লীগের সাথে আঁতাত করে বিএনপির বিরুদ্ধে দীর্ঘদিন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।
তাদের মতে, আলমগীর ফরিদের ভায়রা আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আর তাঁর অপন ভাতিজা আশেক উল্লাহ রফিক মহেশখালী-কুতুবদিয়া আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। মূলতঃ তিনিই তার চারপাশে আওয়ামী লীগ বেষ্টিত হয়ে তাদের প্রাসাদ ষড়যন্ত্র করে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্ত করে চলেছেন।
এই দুই নেতা জানান, ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডের কারণে আলমগীর ফরিদকে বিএনপির সবধরণের পদ-পদবি থেকে বহিস্কার করা হয়। অদ্যাবধি সেই বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়নি। অথচ এই ‘পাগল’ নিজের পাগলামি প্রকাশ করে এখনও নির্লজ্জের মতো নিজেকে বিএনপি নেতা দাবি করে চলেছেন। এটিকে পাগলের প্রলাপ ছাড়া অন্যকিছু বলার সুযোগ নেই।
বিভিন্ন পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে আলমগীর ফরিদের তথাকথিত ‘মিষ্টি বিতরণ’ অনুষ্টানে উপজেলা যুবদল সাধারণ সম্পাদক আনচার উল্লাহর সভাপতিত্বে ও ছাত্রদল নেতা তারেক রহমান জুয়েলের সঞ্চালনায় যে সভার কথা বলা হয়েছে সেই আনচার উল্লাহ ও তারেক রহমান জুয়েলও যুবদল ও ছাত্রদলের কেউ নন।
মহেশখালী যুবদলের এই দুই নেতা মনে করেন, আলমগীর ফরিদকে বিএনপির নেতা-কর্মী দাবি করতে হলে আগে দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার করতে হবে। অথচ সেই কাজটি না করে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বিষোদগার করা তাঁর নৈতিক স্থলনেরই পরিচয় বহন করে।
তারা আলমগীর ফরিদকে এই ধরণের ‘ছোট ছেলে’ সুলভ আচরণ না করারও অনুরোধ জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী

চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

চকরিয়ায় ৪০শতক জমিতে দরিদ্র কৃষকের ক্ষেতে দুবৃর্ত্তের তান্ডব

পিসফুল ইউনাইটেড ক্লাবের অগ্নিদগ্ধে মৃত রায়হানের স্বরণ সভা ও দোয়া মাহফিল 

১০ নম্বরি হলেও নির্বাচন বয়কট করবো না : ড. কামাল

প্রকৃত নেতা মাত্রই পল্টিবাজ : ইমরান খান

ক্যারিবীয়দের বিপক্ষে অধিনায়ক সাকিব, ফিরেছেন সৌম্য

বিজয় ফুল তৈরী প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম উখিয়ার নওশিন

চকরিয়ার রুবেল বাঁচতে চায়

দূর্নীতির দায়ে চট্টগ্রামের কারা ডিআইজি প্রিজন ও জেল সুপারের বদলী

মহেশখালী উন্নয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন

রোহিঙ্গা শিবিরে কলেরা টিকা ক্যাম্পেইন শুরু

শহর পরিচ্ছন্নতায় নামলেন কক্সবাজার পৌর মেয়র

‘বাবা লাগবে? সবুজ গোলাপি লাল সব আছে’

সংসদ নির্বাচনে কেন আসতে চাচ্ছে না বিদেশী পর্যবেক্ষকেরা?

জোট করা ছাড়া কি এবার জয় সম্ভব নয়?

বাংলাদেশের নির্বাচন : কেন কৌশল পাল্টাল ভারত?