বিএনপি’র নতুন কমিটি নিয়ে মন্তব্য আলমগীর ফরিদের ‘পাগলামি’ : মহেশখালী যুবদল

বার্তা পরিবেশক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি নিয়ে বিভ্রান্তিকর মন্তব্যকারি দল থেকে বহিস্কৃত মহেশখালীর আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদের কর্মকান্ডকে ‘পাগলের প্রলাপ’ বলে মন্তব্য করেছে মহেশখালী উপজেলা যুবদল। ওই শাখার সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ এক বিবৃতিতে বলেন, দলীয় শৃংখলা বিরোধী কর্মকান্ডের কারণে বিএনপি থেকে বহিস্কৃত আলমগীর ফরিদ এখনও নিজেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য দাবি করে নিজের বালখিল্যতা প্রকাশ করেছেন।
কক্সবাজার জেলা বিএনপির নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়ে আলমগীর ফরিদের বিরূপ মন্তব্যের তীব্র নিন্দা জানিতে তারা বলেন, আলমগীর ফরিদই ‘পথভ্রষ্ট’, ‘চির বেঈমান’ ও ‘সুযোগ সন্ধানী বহুরূপী’। এই ব্যক্তিই আওয়ামী লীগের সাথে আঁতাত করে বিএনপির বিরুদ্ধে দীর্ঘদিন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।
তাদের মতে, আলমগীর ফরিদের ভায়রা আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আর তাঁর অপন ভাতিজা আশেক উল্লাহ রফিক মহেশখালী-কুতুবদিয়া আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। মূলতঃ তিনিই তার চারপাশে আওয়ামী লীগ বেষ্টিত হয়ে তাদের প্রাসাদ ষড়যন্ত্র করে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্ত করে চলেছেন।
এই দুই নেতা জানান, ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডের কারণে আলমগীর ফরিদকে বিএনপির সবধরণের পদ-পদবি থেকে বহিস্কার করা হয়। অদ্যাবধি সেই বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়নি। অথচ এই ‘পাগল’ নিজের পাগলামি প্রকাশ করে এখনও নির্লজ্জের মতো নিজেকে বিএনপি নেতা দাবি করে চলেছেন। এটিকে পাগলের প্রলাপ ছাড়া অন্যকিছু বলার সুযোগ নেই।
বিভিন্ন পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে আলমগীর ফরিদের তথাকথিত ‘মিষ্টি বিতরণ’ অনুষ্টানে উপজেলা যুবদল সাধারণ সম্পাদক আনচার উল্লাহর সভাপতিত্বে ও ছাত্রদল নেতা তারেক রহমান জুয়েলের সঞ্চালনায় যে সভার কথা বলা হয়েছে সেই আনচার উল্লাহ ও তারেক রহমান জুয়েলও যুবদল ও ছাত্রদলের কেউ নন।
মহেশখালী যুবদলের এই দুই নেতা মনে করেন, আলমগীর ফরিদকে বিএনপির নেতা-কর্মী দাবি করতে হলে আগে দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার করতে হবে। অথচ সেই কাজটি না করে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বিষোদগার করা তাঁর নৈতিক স্থলনেরই পরিচয় বহন করে।
তারা আলমগীর ফরিদকে এই ধরণের ‘ছোট ছেলে’ সুলভ আচরণ না করারও অনুরোধ জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী আটক

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?