বান্দরবানে ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাদি তং যুব সংঘকে হারিয়ে শিরোপা জিতেছে ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান

নুরুল কবির, বান্দরবান :

বান্দরবান জেলার সাবেক ফুটবল খেলোয়াড়,ও কোচ মরহুম ইকবাল করিম ভূইয়ার স্মৃতি রক্ষার্থে এবং শিশু কিশোর ও যুবকদের ক্রীড়া মূখী করার লক্ষ্যে ১ম বারের মত বান্দরবানের রাজার মাঠে অনুষ্টিত হয়ে গেল ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ।

শুক্রবার বিকেলে টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয় । সমাপনী খেলায়

ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান বনাম জাদি তং যুব সংঘের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। টান টান উত্তেজনা আর দর্শকদের কানায় কানায় উপস্থিতিতে জমজমাট হয়ে পড়ে পুরো রাজার মাঠ। খেলায় জাদি তং যুব সংঘকে ৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান ট্রফি জিতে নেয় ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান। পুরো খেলায় একক আধিপত্য বিস্তার করে ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান আর প্রতিটি খেলোয়াড়ের ক্রীড়া নৈপুন্য ও প্রতিটি গোলই উপভোগ করে দর্শকেরা। ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক অসীম বড়–য়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব আশুতোষ কুমার দের উপস্থিতিতে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী

অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী মো:ইসলাম কোম্পানী, জেলা খেলোয়াড় সমিতির সভাপতি নাছির উদ্দিন,মাহাফুজুর রশিদ বাচ্ছু প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি প্রশাসক দিলীপ কুমার বণিক তার বক্তব্যে বলেন, ক্রীড়ার জন্য সবাইকে আগ্রহী হতে হবে। যুব সমাজকে রক্ষা করে সঠিক পথ নির্দেশনায় ক্রীড়া কোন বিকল্প নেই। এসময় তিনি জেলায় খেলাধুলা অব্যাহত রাখার জন্য সকল ক্রীড়াবিদকে ক্রীড়ার প্রতি আরো মনোযোগি হওয়ার জন্য আহবান জানান। পরে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক চ্যাম্পিয়ন দল ফেন্ড্রস ক্লাব অব বান্দরবানকে ১০হাজার টাকা , রানারআপ দল জাদি তং যুব সংঘকে ৫ হাজার টাকা ও আয়োজক কমিটি এবং খেলা পরিচালনাকারী রেফারীদের জন্য ৫ হাজার টাকা অনুদান ঘোষনা করেন। এবারের ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহন করেন ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানের প্যাচোং ¤্রাে, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই ক্লাবের গোলরক্ষক মংনিসাই, টুর্ণামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হয় কালাঘাটা ব্রাদাস ইউনিয়নের খেলোয়াড় বিকাশ বড়–য়া , টুর্ণামেন্টের সেরা সুশৃংখল দলের পুরস্কার জিতে নেন রিদম রয়েল স্পোটিং ক্লাব। এবারের ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে জেলার মোট ১২টি দল অংশ নিয়েছে আর জমজমাট আয়োজনের মধ্য দিয়ে খেলার সফল সমাপ্তি ঘটেছে ।.

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অনূর্ধ ১৭ ফুটবলে সহোদরের ২ গোলে মহেশখালী চ্যাম্পিয়ন

টাস্কফোর্সের অভিযানঃ ৪৫০০ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

টেকনাফে ৭৫৫০টি ইয়াবাসহ দুইজন আটক

এলোমেলো রাজনীতির খোলামেলা আলোচনা

কক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরে পেলেন পর্যটক

সুষ্ঠু নির্বাচনে জাতীয় ঐক্য

সঠিক কথা বলায় বিচারপতি সিনহাকে দেশত্যাগে বাধ্য করেছে সরকার : সুপ্রিম কোর্ট বার

সিনেমায় নাম লেখালেন কোহলি

যুক্তরাষ্ট্রের কথা শুনছে না মিয়ানমার

তানজানিয়ায় ফেরিডুবিতে নিহতের সংখ্যা শতাধিক

যশোরের বেনাপোল ঘিবা সীমান্তে পিস্তল,গুলি, ম্যাগাজিন ও গাঁজাসহ আটক-১

তরুণদের এগিয়ে নিয়ে যাওয়াটা অনেক বেশি জরুরি- কক্সবাজারে মোস্তফা জব্বার

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন