বান্দরবানে ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাদি তং যুব সংঘকে হারিয়ে শিরোপা জিতেছে ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান

নুরুল কবির, বান্দরবান :

বান্দরবান জেলার সাবেক ফুটবল খেলোয়াড়,ও কোচ মরহুম ইকবাল করিম ভূইয়ার স্মৃতি রক্ষার্থে এবং শিশু কিশোর ও যুবকদের ক্রীড়া মূখী করার লক্ষ্যে ১ম বারের মত বান্দরবানের রাজার মাঠে অনুষ্টিত হয়ে গেল ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ।

শুক্রবার বিকেলে টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয় । সমাপনী খেলায়

ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান বনাম জাদি তং যুব সংঘের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। টান টান উত্তেজনা আর দর্শকদের কানায় কানায় উপস্থিতিতে জমজমাট হয়ে পড়ে পুরো রাজার মাঠ। খেলায় জাদি তং যুব সংঘকে ৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান ট্রফি জিতে নেয় ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান। পুরো খেলায় একক আধিপত্য বিস্তার করে ফেন্ড্রস ক্লাব অব বান্দরবান আর প্রতিটি খেলোয়াড়ের ক্রীড়া নৈপুন্য ও প্রতিটি গোলই উপভোগ করে দর্শকেরা। ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক অসীম বড়–য়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব আশুতোষ কুমার দের উপস্থিতিতে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী

অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী মো:ইসলাম কোম্পানী, জেলা খেলোয়াড় সমিতির সভাপতি নাছির উদ্দিন,মাহাফুজুর রশিদ বাচ্ছু প্রমূখ উপস্থিত ছিলেন।

খেলা শেষে প্রধান অতিথি প্রশাসক দিলীপ কুমার বণিক তার বক্তব্যে বলেন, ক্রীড়ার জন্য সবাইকে আগ্রহী হতে হবে। যুব সমাজকে রক্ষা করে সঠিক পথ নির্দেশনায় ক্রীড়া কোন বিকল্প নেই। এসময় তিনি জেলায় খেলাধুলা অব্যাহত রাখার জন্য সকল ক্রীড়াবিদকে ক্রীড়ার প্রতি আরো মনোযোগি হওয়ার জন্য আহবান জানান। পরে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক চ্যাম্পিয়ন দল ফেন্ড্রস ক্লাব অব বান্দরবানকে ১০হাজার টাকা , রানারআপ দল জাদি তং যুব সংঘকে ৫ হাজার টাকা ও আয়োজক কমিটি এবং খেলা পরিচালনাকারী রেফারীদের জন্য ৫ হাজার টাকা অনুদান ঘোষনা করেন। এবারের ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার সেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহন করেন ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানের প্যাচোং ¤্রাে, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন একই ক্লাবের গোলরক্ষক মংনিসাই, টুর্ণামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হয় কালাঘাটা ব্রাদাস ইউনিয়নের খেলোয়াড় বিকাশ বড়–য়া , টুর্ণামেন্টের সেরা সুশৃংখল দলের পুরস্কার জিতে নেন রিদম রয়েল স্পোটিং ক্লাব। এবারের ইকবাল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে জেলার মোট ১২টি দল অংশ নিয়েছে আর জমজমাট আয়োজনের মধ্য দিয়ে খেলার সফল সমাপ্তি ঘটেছে ।.

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীতে স্কুলছাত্রকে অপহরণের চেষ্টা  ‘ভাই গ্রুপের’

আজ আন্তর্জা‌তিক মাতৃভাষা দিবস

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি