জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান এর সঞ্চালনায় এক বিশেষ বর্ধিত সভা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ধ্যা ৬ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ ইউনিস্কো কর্তৃক প্রমাণ্য দলিলে সংরক্ষণ করায় মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জ্ঞাপন ও ইউনিস্কো প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন।

বক্তারা আলো বলেন জাতির জনকের ৭ মার্চের বক্তব্য শুধু বক্তব্য ছিল না সেটা ছিল বাঙ্গালী জাতির আন্দোলনের সূচনা। সেই বক্তব্য ছিল মহাকাব্য যে কাব্যের মাধ্যমে বাঙ্গালী জাতি মুক্তি সংগ্রামে ঝাপিয়ে পড়ে বাংলাদেশ নামে একটি স্বাধীন সার্বভৌমত্ব ভুখন্ড পেয়েছিল। একসময় স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশের মাটিতে এই ঐতিহাসিক ভাষণ সম্প্রচার করতে দিতে না। আজ সেই ভাষণ কে স্বীকৃতি দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে নতুন করে বাঙ্গালীকে সম্মানিত করেছেন। বক্তরা আরো বলেন যতদিন থাকবে বাংলাদেশ ততদিন বাঙ্গালীর হৃদয়ে এ জাতির জনকের ঐতিহাসিক ভাষণ মনে রাখবে। সভায় আগামী ২৫ নভেম্বর আনন্দ শোভাযাত্রা, সরকার কর্তৃক সকল কর্মসূচী ও কক্সবাজারে গৃহিত সকল কর্মসূচীতে যোগদানের জন্য জেলা উপজেলার সকল স্তরের নেতাকর্মীদের আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন-সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপ, এড. আমজাদ হোসেন, এড. বদিউল আলম সিকদার, এম. আজিজুর রহমান, লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, এড. রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরী, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, এড. আয়াছুর রহমান, ইউনুছ বাঙ্গালী, এড. তাপস রক্ষিত, ইঞ্জিনিয়ার বদিউল আলম, হেলাল উদ্দিন কবির, খালেদ মাহমুদ, এম.এ. মনজুর, আবু তাহের আজাদ, ড. নুরুল আবছার সোনা আলী, আমিনুর রশিদ দুলাল, জি.এম. আবুল কাসেম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, পৌর আওয়ামীলীগ সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, শামশুল আলম মন্ডল, জাহেদুল ইসলাম লিটু, আবুল কাশেম, শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগ সভাপতি আয়েশা সিরাজ, তাহমিনা চৌধুরী লুনা, সোহেল আহমদ বাহাদুর, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তানিম, তৈয়ব উল্লাহ মাতব্বর প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বিয়ে মানেই নিজেকে খাঁচায় বন্দী করা : প্রধানমন্ত্রীকে ক্রিকেটার সাব্বির

১৪ বছর পর প্রকাশ্যে সমাবেশে বক্তব্য রাখলেন শাহজাহান চৌধুরী

মিয়ানমারের রোহিঙ্গা নির্যাতন তদন্ত দল ঢাকায়

গবেষণা প্রতিবেদন: টাকার ময়লায় স্বাস্থ্যঝুঁকি, প্রস্রাবে ইনফেকশনের শঙ্কা

জুলাইয়ের দ্বিগুণ ডেঙ্গু রোগী আগস্টের ১৭ দিনেই

কাদেরকে বিরোধী দলের নেতা হওয়ার প্রস্তাব

শেষ পর্যন্ত ডোমিঙ্গোই টাইগারদের হেড কোচ

মহেশখালীতে দুইজন ডেঙ্গু রোগী সনাক্ত, জরুরী বৈঠক

চোখ দিয়েই করা যাবে ভিডিও!

ডিসি ও অর্থমন্ত্রীর নামে মোবাইলে টাকা চাওয়া হচ্ছে : সতর্ক থাকতে অনুরোধ

নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের উম্মে সালমা বইপড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ে প্রথম

চকরিয়ায় পাচারকালে চোলাই মদসহ মোটরসাইকেল জব্দ

জাতীয় শোক দিবসে সাতকানিয়া তৃণমূল ছাত্রলীগের বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

রামুর সাংবাদিক আবু বকরের চাচা শ্বশুর আবদুল গফুরের ইন্তেকাল, জানাযা সম্পন্ন

উখিয়া অগ্রযাত্রা কল্যাণ পরিষদের কৃতি সংবর্ধনা 

ঈদগাঁহে সড়ক দূর্ঘটনায় টানা তৃতীয় দিনে প্রাণ ঝরল শিশুর

রামু থানা পুলিশের হাতে ইয়াবাসহ আটক ১

চকরিয়ায় পুলিশের অভিযানে ডাকাতিসহ একাধিক মামলার ৬ পলাতক আসামী গ্রেপ্তার

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল: শফিক মিয়া

চকরিয়া প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল