জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান এর সঞ্চালনায় এক বিশেষ বর্ধিত সভা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ধ্যা ৬ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ ইউনিস্কো কর্তৃক প্রমাণ্য দলিলে সংরক্ষণ করায় মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জ্ঞাপন ও ইউনিস্কো প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন।

বক্তারা আলো বলেন জাতির জনকের ৭ মার্চের বক্তব্য শুধু বক্তব্য ছিল না সেটা ছিল বাঙ্গালী জাতির আন্দোলনের সূচনা। সেই বক্তব্য ছিল মহাকাব্য যে কাব্যের মাধ্যমে বাঙ্গালী জাতি মুক্তি সংগ্রামে ঝাপিয়ে পড়ে বাংলাদেশ নামে একটি স্বাধীন সার্বভৌমত্ব ভুখন্ড পেয়েছিল। একসময় স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশের মাটিতে এই ঐতিহাসিক ভাষণ সম্প্রচার করতে দিতে না। আজ সেই ভাষণ কে স্বীকৃতি দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে নতুন করে বাঙ্গালীকে সম্মানিত করেছেন। বক্তরা আরো বলেন যতদিন থাকবে বাংলাদেশ ততদিন বাঙ্গালীর হৃদয়ে এ জাতির জনকের ঐতিহাসিক ভাষণ মনে রাখবে। সভায় আগামী ২৫ নভেম্বর আনন্দ শোভাযাত্রা, সরকার কর্তৃক সকল কর্মসূচী ও কক্সবাজারে গৃহিত সকল কর্মসূচীতে যোগদানের জন্য জেলা উপজেলার সকল স্তরের নেতাকর্মীদের আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন-সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপ, এড. আমজাদ হোসেন, এড. বদিউল আলম সিকদার, এম. আজিজুর রহমান, লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, এড. রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরী, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, এড. আয়াছুর রহমান, ইউনুছ বাঙ্গালী, এড. তাপস রক্ষিত, ইঞ্জিনিয়ার বদিউল আলম, হেলাল উদ্দিন কবির, খালেদ মাহমুদ, এম.এ. মনজুর, আবু তাহের আজাদ, ড. নুরুল আবছার সোনা আলী, আমিনুর রশিদ দুলাল, জি.এম. আবুল কাসেম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, পৌর আওয়ামীলীগ সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, শামশুল আলম মন্ডল, জাহেদুল ইসলাম লিটু, আবুল কাশেম, শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগ সভাপতি আয়েশা সিরাজ, তাহমিনা চৌধুরী লুনা, সোহেল আহমদ বাহাদুর, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তানিম, তৈয়ব উল্লাহ মাতব্বর প্রমুখ।

সর্বশেষ সংবাদ

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা

চকরিয়া-পেকুয়ায় মনোনয়ন পেতে মরিয়া জাফর আলম

তারেকের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল বিটিআরসি

খুটাখালী বালিকা মাদরাসায় শিক্ষক নিয়োগ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষনা

ইসির নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে কিনা জানেন না জেলা নির্বাচন অফিসার

প্রশাসন ও পুলিশে রদবদল করতে যাচ্ছে ইসি

আ’লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত হয়নি: ওবায়দুল কাদের

মাদকের কারণে কক্সবাজারের বদনাম বেশি -অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম

বঙ্গবন্ধুর দেখানো পথে কক্সবাজারকে এগিয়ে নিতে চান আনিসুল হক চৌধুরী সোহাগ

আগাম নির্বাচনি প্রচার সামগ্রী না সরানোয় জরিমানার নির্দেশ ইসি’র

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে বিশ্ব টয়লেট দিবস পালিত

রাঙামাটিতে যৌথ অভিযানে তিন বোট কাঠসহ আটক ৭

বিএনপি’র প্রতীক ‘ধানের ছড়া’ না ‘শীষ’?