জাহেদুল ইসলাম, লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় পারুল আক্তার মুন্নী (২৬) নামের ৩ সন্তানের জননী বিষ পানে আত্মহত্যা হওয়ার সংবাদ পাওয়া গেছে।

ঘটনাটি ২০ নভেম্বর রাতে ঘটে। সে উপজেলার চরম্বায় কাজির পাড়ার প্রবাসী আব্দুল জব্বারের স্ত্রী।

জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ৩ সন্তানের জননী পারুল আক্তার মুন্নি সবার আজান্তে বাড়িতে বিষপান করে। বিষপান করার পর বাড়ির ভিতরে থাকা বড় মেয়ে ইশফা চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, মুন্নীর অবস্থা আশংকা জনক দেখা দিলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। চমেকে নেওয়ার পথে তিনি মারা যান বলে । লাশ এখন ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে।

নিহত মুন্নির মেয়ে ২য় শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী ইশফা বলেন, চাচা আব্দুল মাবুদ ও চাচী নিলু আক্তার আলমারিতে থাকা বিষের বোতলটি তার আম্মুর মুখে খাইয়ে দিয়েছেন।

নিহতের ভাই ইমাম হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখ জনক। তার বোন কেন অাত্মহত্যা করবে বলে? সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এদিকে, খবর পেয়ে ২১ নভেম্বর সকালে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: শাহ্জাহান পিপিএম (বার) এর নিদের্শে থানার এসআই মো: জাকির সিকদারের নেতৃত্বে একটি পুলিশি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল হতে বিষের খালি বোতলটি জব্দ করেন। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি সুষ্ঠ তদন্তের পর দোষীদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে ।

এদিকে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তার সঠিক খবর জানা সম্ভব হয়নি। এ নিয়ে এলাক্য় চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে থানায় এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা য়ায়।