প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রশান্ত ভূষন বড়–য়া, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সদস্য সুপ্ত ভূষন বড়–য়া ও বিশিষ্ট ব্যবসায়ি সুদীপ্ত ভূষন বড়–য়া’র মা সবিতা বড়–য়া গুরুতর অসুস্থ। তাঁর সুস্থতা কমনা করেছেন, পরিবারের সদস্যরা। তাঁকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত সবিতা বড়–য়াকে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও সিঙ্গাপুরের বিভিন্ন উন্নত হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়। সম্প্রতি সবিতা বড়–য়ার শারীরিক অবস্থা আবারো অবনতি হলে নভেম্বরের প্রথম সপ্তাহে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হয়।

সবিতা বড়–য়ার বড় ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক প্রশান্ত ভূষন বড়–য়া ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে মায়ের সাথে রয়েছেন। তিনি জানান, শুক্রবার (১৭ নভেম্বর) তাঁর মায়ের অস্ত্রোপচার করা হয়েছে। ওই হাসপাতালে চিকিৎসক টীমের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তাঁর মা সবিতা বড়ুয়া।

সবিতা বড়–য়া রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি বড়–য়া পাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক প্রয়াত বিধু ভূষন বড়–য়ার সহধর্মিনী। বড় ছেলে প্রশান্ত ভূষন বড়–য়া তাঁর মায়ের সুস্থতার জন্য সকলের কাছে আশির্বাদ কামনা করেছেন।