বাংলাদেশ মানবিক সহায়তা সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ মানবিক সহায়তা সমন্বয়পরিষদের কার্যকরী কমিটির সভা ১৪ নভেম্বর (মঙ্গলবার) বাদে আছর অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরতলীর লিংকরোড মাশরাফিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি, জেলার বরেণ্য আলেম মাওলানা মুহাম্মদ মুসলিম। এতে স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ছালামতুল্লাহ।

যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোহছেন শরীফের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় আলোচনায় অংশ নেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াছিন হাবিব, সহ-সভাপতি মাওলানা মুফতি বখতিয়ার হোসাইন, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল গফফার, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ মুবিনুল হক, অর্থ সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী,প্রতিনিধিত্বশীল আলেম মাওলানা হাফেজ আব্দুর রহীম ফারুকী, মাওলানা সালমান, মাওলানা আজিজ উদ্দীন, মুফতি এমদাদুল্লাহ হাসান, মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, মাওলানা মুহাম্মদ হারুন, মাওলানা আব্দুচ্ছালাম কুদছী, মাওলানা কেফায়ত উল্লাহ, মাওলানা আব্দুচ্ছাত্তারপ্রমুখ।

সভায় রোহিঙ্গা শরণার্থীদের মাঝে সরকারের অনুমোদন সাপেক্ষে মানবিক সেবা ও বুনিয়াদী শিক্ষা কার্যক্রম সুষ্ঠু ও স্বচ্ছধারায়পরিচালনা, সমন্বয় ও তদারকির লক্ষ্যে গঠিত এ সংগঠনের কমিটিপূর্ণাঙ্গকরণে আরো বেশ কয়েকজন দায়িত্বশীল মনোনীত করা হয়। এতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কেফায়ত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুচ্ছালাম কুদছী, সহ-অর্থ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, দফতর সম্পাদক মাওলানা হাফেজ ইউনুছ ফরাজী। এছাড়াও সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াছিন হাবিবকে প্রধান সমন্বয়কারী করে প্রশাসন সমন্বয় সংক্রান্ত উপ-কমিটি, সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ ছালামতুল্লাহকে প্রধান সমন্বয়ক করে ত্রাণ সমন্বয় উপ-কমিটি এবং সহ-সভাপতি মুফতি বখতিয়ার হোসাইনকে প্রধান করে শিক্ষা ও বুনিয়াদী কার্যক্রম বিষয়ক উপ-কমিটি গঠন করা হয়।

নেতৃবৃন্দ যথারীতি রোহিঙ্গা শরণার্থীদের প্রতি মানবিক সেবা ও শিক্ষা কার্যক্রমে সহায়তা করতে আগ্রহী ওলামায়েকেরাম, সংস্থা-সংগঠনের প্রতিনিধি, দ্বীনদার মানবতা ব্যক্তিবর্গকে এ পরিষদের সাথে যোগাযোগ ও সমন্বয় করার জন্য আহবান জানান।

সর্বশেষ সংবাদ

কুতুবদিয়ায় ১৮ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ

লামায় চেয়ারম্যান মোস্তফা, ভাইস চেয়ারম্যান জাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি

নাইক্ষ্যংছড়িতে রেকর্ড গড়ে চেয়ারম্যান হলেন শফিউল্লাহ 

৯৮ কেন্দ্রে ২৭ হাজার ৩৪ ভোটে এগিয়ে সাঈদী, এক কেন্দ্র স্থগিত

ইত্তেফাক’র কক্সবাজার প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

সুষ্ঠু নির্বাচনে নিরুত্তাপ ভোট

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে প্রিজাইডিং অফিসারসহ নিহত-৬ (ভিডিও)

রাতে সিলমারা ঠেকাতে পৌরসভায় সকালে যাবে ব্যালট পেপার : ইসি সচিব

বিপুল ভোটে এগিয়ে সাঈদী

যুদ্ধজাহাজ ও পারমাণবিক সাবমেরিন মোতায়েন করেছে ভারত

‘টেকনাফে টিউবওয়েল প্রতীকের গণজোয়ার, থেমে নেই সরওয়ারের গণসংযোগ’

চকরিয়ার ভোটারশূন্য কেন্দ্রে সাংবাদিকের সেলফি

নেদারল্যান্ডসে বন্দুক হামলা, অনেক হতাহতের আশঙ্কা

শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে

লেখাপড়ার নজরদারি করছে পোষা কুকুর!

বিশ্বসেরাদের তালিকায় সাকিব-মুশফিক-মাশরাফি

রাঙামাটিতে উৎসববিহীন ভোট, ৫ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

মহেশখালীতে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর মামলা

বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ ‘বিসিজিএস সৈয়দ নজরুল’র শুভেচ্ছা সফরে গমন

স্বাভাবিক জীবনে ফিরতে আকুতি নুরুল ইসলামের