‘জমিয়াতের কর্মসূচী সফল করুন’

বিশেষ প্রতিবেদক:
বাংলাদেশে জমিয়াতুল মোদার্ছেীনের মহাসচি প্রিন্সিপ্যাল মাওলানা শাববীর আহমদ মোমতাজী বলেছেন, জমিয়াতুল মোদারের্ছীন শিক্ষকদের দাবী দাওয়া আদায়ে সবসময় সোচ্ছরা ভূমিকা পালন করে আসছে। ইতোমধ্যে তার অনেক প্রমাণ জমিয়াত রেখেছে। আগামী ২০ নভেম্বর থেকে আবারো শিক্ষকদের দাবী দাওয়া নিয়ে দেশব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে। তিনি এই কর্মসূচী সফল করার জন্য দেশের সকল স্তরের মাদরাসার শিক্ষক ও কর্মচারীদের প্রতি আহবান জানান।
বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীন দেশের অলী আল্লাদের সংগঠন। এই সংগঠনের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র সফল হবেনা। এই সংগঠন মাদরাসা শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। আজ কক্সবাজার হাশেমিয়া মাদরাসা মিলনায়তনে শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় একথা বলেন। বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীন এর মহাচসিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী বলেছেন, জমিয়াত এমন এক সংগঠন যে সংগঠনের সাথে দেশের আওলিয়াদের সাথে সম্পর্ক রয়েছে। অনেকবার এই সংগঠন নিয়ে বিভিন্নভাবে বিভ্রান্তি ছড়াতে এবং সংগঠনকে ভাঙ্গার চেষ্টা করা হয়েছে। কিন্তু তা সম্ভব হয়নি। কক্সবাজারের কৃতি সন্তার হাশেমিয়া কামিল মাদরাসার রেক্টস মরহুম আল্লমা মুজহের আহমদ তার বাস্তব উদাহারণ।
২০ নভেম্বর ১২টায় শিক্ষকদের দাবী দাওয়া নিয়ে একযোগে সারাদেশে কমসূচী পালন করা হবে। ২১ নভেম্ব থেকে ১০টা আঞ্চলিক সম্মেলন হবে। আগামী ২৯ নভেম্বর চট্টগ্রামে প্রতিনিধি সম্মেলন সফল করার আহবান জানান তিনি।
আরাকানের নির্যাতিত রোহিঙ্গারা বাংলাদেশে আসার পর থেকে জমিয়াত রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ সামগ্রী বিতরণসহ বিশেষজ্ঞ ডা. দিয়ে চিকিৎসা সেবা দিয়ে আসছে। রোহিঙ্গা সমস্যায় প্রধানমন্ত্রী উদ্যোগ বিশ্বব্যাপী প্রসংশিত হয়েছে। এজন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। মিয়ানমার কর্তৃপক্ষ রোহিঙাগাদের ফিরিয়ে নেবেন বলেও তিনি আশা করেন।
তিনি আন্তর্জাতিক মানের শহর কক্সবাজারের আলেম ওলামাদেরকেও শিক্ষা দীক্ষায় আন্তর্জাতিক মানের হওয়ার পরামর্শ দেন।
কক্সবাজার জেলা জমিয়াতের সভাপতি প্রিন্সিপ্যাল মাওলানা কামাল হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, হাশেমিয়া কামিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা মুহিববুল্লাহ, আদর্শ মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা ফরিদ আহমদ চৌধুরী, ইসলামিয়া মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী, জেলা জমিয়াতের সেক্রটারী প্রিন্সিপ্যাল মাওলানা শাহাতদ হোছাইন, খুটাখালী তমিজিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা ওমর হামজা, টেকনাফ জমিরিয়া আলিম মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা ফরিদ অহমদ, কক্সবাজার শদর জমিয়াতের সভাপতি মাওলানা মনছুর আলম আযাদসহ বিভিন্ন মাদরসার সুপার-প্রতিনিধি ও জমিয়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে লালদিঘীতে আজ মেলা, কাল বলীখেলা

নিউজার্সীর রাটগারস ইউনিভার্সিটিতে বাংলা নববর্ষ উদযাপিত

অলিক মহাশক্তির সন্ধানেই বাউলরা প্রেম ও বিশ্বাস নিয়ে মাজার সঙ্গীত গায়

শপথ নিলেন বিএনপির জাহিদুর

চকরিয়া উপজেলা নির্বাচনে বিজয়ী সাঈদী , ছুট্টো ও জেসি শপথ নিচ্ছেন

পানি নেওয়ায় মহিলাকে পেটালেন মাদ্রাসা শিক্ষক (ভিডিও)

শিক্ষার্থীদের উপস্থিতিতে শিক্ষকদের ধূমপানে নিষেধাজ্ঞা, পুরস্কারে বন্ধ ক্রোকারিজ

চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে বিরল প্রজাতির প্রাণী উদ্ধার

নাইক্ষ্যংছড়িতে প্রতিপক্ষের হামলায় উখিয়ার যুবক খুন

মোমবাতির আগুনে পুড়লো ৪টি বসতবাড়ি : ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কক্সবাজার-চট্টগ্রাম সড়কে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

হোটেল সীগালে অগ্নি প্রতিরোধ, নির্বাপন ও চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ

নাইক্ষ্যংছড়িতে ৫ কোটি ৭৭ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

প্রেমিককে ভিডিও কলে রেখেই ফ্যানের সঙ্গে ঝুলে পড়েন প্রেমিকা

‘২ বছরের মধ্যে কুতুবদিয়ায় জাতীয় গ্রীড থেকে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত হবে’

ঈদগাঁওতে যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সুপারবাগ: বাংলাদেশে আইসিইউ-তে রোগী মৃত্যুর বড় কারণ!

৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের প্রথম স্থান অর্জন

পান-সিগারেট খেয়ে ক্লাসে যেতে পারবেন না শিক্ষকরা

যুবলীগ নেতাসহ দুই যুবককে ছুরিকাঘাত করলো কেরুনতলীর সন্ত্রাসীরা