জিকির উল্লাহ জিকু:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল , ছোট মহেশখালী ইউনিয়ন শাখাকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গত ১৩ নভেম্বর ০৩ নম্বার ওয়ার্ড যুবদলের বিপ্লবী সভাপতি শহিদুল উল্লাহর সভাপতিত্বে সম্পন্ন হয়। উক্ত কর্মি সভায় কোরান তেলেয়াত করেন মোহাম্মদ তারেক, সঞ্চালনা করেন ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ন সম্পাদক রবিউল আলম (রবি)।
প্রধান অতিথি ছিলেন ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ শফি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন যুবদলের সংগ্রামী সভাপতি যুবনেতা জসিম উদ্দিন সরওয়ার।
বিশেষ অতিথি ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন যুবদলের সহ সভাপতি আবু তাহের।
উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন যুবদলের সহ সভাপতি শামীম মোহাম্মদ ইউনুছ, ছোট মহেশখালী ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম উল্লাহ, ৫ নং ওয়ার্ড যুবদলের বিপ্লবী সভাপতি নুরুল হক, ৩ ওয়ার্ড যুবদলের সি:সভাপতি এরফান উল্লাহ অভি , ৩ ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সিরাজুল হক সহ ইউনিয়ন যুবদলের শীর্ষ নেতৃবৃন্দ। প্রধান বক্তা জসিম উদ্দিন সরওয়ার বলেন- প্রতিদিন সংগঠন, প্রতিদিন উন্নয়ন, সালাহ উদ্দিন আহমেদের এই উক্তি কে ধারন করে আমরা ধারবাহিক সাংগঠনিক কার্যক্রম শুরু করেছি। যা চলমান থাকবে। আমরা এই উক্তি থেকে অনুপ্রেরণা পাই এবং এই ধারাবাহিকতা যাতে অক্ষুন্ন থাকে তার জন্য তৃণমূল কর্মি ভাইদের সহযোগিতা প্রয়োজনীয়তা একান্ত আবশ্যক। তাই সবার সহযোগিতা কামনা করছি।
কর্মি সভায় আর উপস্থিত ছিলেন মোহাম্মদ জাহেদুল ইসলাম, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ লুতু মিয়া, মোহাম্মদ ফারক, মোহাম্মদ সাদেক উল্লাহ, মোহাম্মদ দুলাল, মোহাম্মদ নেজান উদ্দিন, মোহাম্মদ আনছার, মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ একরাম, মহিম উদ্দিন, মোহাম্মদ শফি, লেদু মিয়া, গিয়াস উদ্দিন, নেজান উদ্দিন, মোহাম্মদ আবুবক্কর, মোহাম্মদ ইসমাঈল, মোহাম্মদ সাহাদাত, মোহাম্মদ অপু দুল করিম, মোহাম্মদ জালাল, জসিম উদ্দিন, নবাব শরিফ, মহি উদ্দিন, আকতার, জামাল প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •