প্রেস বিজ্ঞপ্তি:
১৫ নভেম্বর, ২০১৭ ইং সকাল ১১.৩০ ঘটিকায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের সাথে কউকের মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ বিষয়ে এক মতবিনিময় সভা ইউনিভার্সিটির হলরুমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর আবদুল হামিদ, ট্রেজারার, সিবিআইইউ।

অনুষ্ঠান উদ্বোধন করেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমেদ সিআইপি। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক আজকের আয়োজনের জন্য কউকের চেয়ারম্যান এবং অন্যান্য সকল কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, কউক সৌন্দর্য্যবর্ধন ও মাস্টার প্ল্যান অনুযায়ী পরিকল্পিত পর্যটন নগরী গঠনের জন্য কাজ করে যাচ্ছে তার জন্য কউকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া আধুনিক নগরী বাস্তবায়নে কউকের নিরন্তর প্রচেষ্টায় ব্যক্তিগতভাবে এবং সিবিআইইউ সব সময় পাশে থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ। তিনি বলেন, একটি সুন্দর নগরী গঠনের জন্য সকলের মাঝে সচেতনতা সৃষ্টি করা খুবই জরুরী। ইমারত নির্মাণ বিধিমালা ও মাস্টার প্ল্যান বিষয়ে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশবাসীকে একটি সুন্দর ও পরিকল্পিত নগরী উপহার দেয়া সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের গৃহীত প্রকল্প সমূহি বিষয়ে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে: কর্ণেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, এবং মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ অনুসরণ করে ইমারত নির্মাণ বিষয়ে বক্তব্য তুলে ধরেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী কাজী ফজলুল করিম।

অনুষ্ঠানের সমাপনি পর্যায়ে কলেজের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং অনুষ্ঠানের সভাপতিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সভার প্রধান অতিথি, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি।

প্রাণবন্ত উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন ছিদ্দিকী, রেজিস্ট্রার, সিবিআইইউ, এস.এম. সাইফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক, সকল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধানসহ ইউনিভার্সিটির শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তাগণ।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন সিবিআইইউ এর সহকারী রেজিস্ট্রার কুতুব উদ্দিন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •