সংবাদ বিজ্ঞপ্তি:
ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগ:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের বিবিএ ৩য় সেমিস্টার (মিড টার্ম) ২০১৭ কোর্স নং-২০১ থেকে ২০৫ এর পরীক্ষাসমূহ আগামী ১৯.১১.২০১৭ থেকে ২৯.১১.২০১৭ পর্যন্ত প্রতিদিন দুপুর ১ টা থেকে শুরু হবে।

আইন বিভাগ:
চ.বি. আইন বিভাগের ২০১৭ সালের ২য় বর্ষ আইন স্নাতক (সম্মান) কোর্স নং-২০১ থেকে পরবর্তী পরীক্ষসমূহ আগামী ৬.১২.২০১৭ থেকে ১.১.২০১৮ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫মি. থেকে শুরু হবে।

ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ:
চ.বি. ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ-এর ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৩য় বর্ষ বি.এস-সি. ইন ওশানোগ্রাফি অনার্স বিষয়ের কোর্স নং-৩১৫ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৯.১১.২০১৭ থেকে ৩১.১২.২০১৭ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ:
চ.বি. ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ-এর ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৩য় বর্ষ বি.এস-সি. অনার্স ইন মেরিন সায়েন্স বিষয়ের কোর্স নং-৩০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৯.১১.২০১৭ থেকে ৪.১.২০১৮ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ:
চ.বি. ইন. অব মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ-এর ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৩য় বর্ষ বি.এস-সি. ইন ফিশারিজ অনার্স বিষয়ের কোর্স নং-৩১৯ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৯.১১.২০১৭ থেকে ৮.১.২০১৮ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

রসায়ন বিভাগ:
চ.বি. রসায়ন বিভাগের ৩য় বর্ষ বি.এস-সি. (অনার্স) ২০১৭ কোর্স নং-৩০১ থেকে ৩০৭ এর পরীক্ষাসমূহ আগামী ৬.১২.২০১৭ থেকে ৭.১.২০১৮ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট অফিস থেকে জানা যাবে।