মরহুম ফরিদের পরিবারের পাশে সবসময় আছে জেলা আ. লীগ- মুজিব চেয়ারম্যান

ইমরান হোসাইন, পেকুয়া: 

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ফরিদুল আলমের পরিবারের পাশে আছে কক্সবাজার জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। চিকিৎসাকালীন সময়েও তার পাশে ছিলাম আমরা। তার একমাত্র শিশুকন্যা ও স্ত্রীর প্রতি আমাদের সহযোগিতার হাত সবসময় প্রসারিত থাকবে।

মঙ্গলবার (১৪নভেম্বর) বিকেলে পেকুয়া সদর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত শোকসভায় এসব কথা বলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এসময় তিনি আরো বলেন,  দলের জন্য পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সদ্যপ্রয়াত সহসভাপতি ফরিদুল আলমের ত্যাগ অবিস্মরণীয়। যা আমাদের প্রেরণা যোগায়। বিগত জোট সরকারের আমলে পেকুয়া চকরিয়ায় আওয়ামী রাজনীতি করতে গিয়ে জেল-জুলুম, অত্যাচারিত হয়েছেন তিনি। কিন্তু সবকিছু উপেক্ষা করে স্বাধীনতার সপক্ষে বলিষ্ঠ কন্ঠে গেয়ে গেছেন জয়গান। তাকে হারিয়ে জেলা আওয়ামীলীগ আজ গভীরভাবে শোকাহত।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এ্যাড. কামাল হোসেনের সভাপতিত্বে ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ শোকসভায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা অা’লীগের সহসভাপতি এ্যাড. অামজাদ হোসেন, রেজাউল করিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালিদ মুহাম্মদ মিথুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমর উদ্দিন অাহমদ, সদস্য এটিএম জিয়া উদ্দিন জিয়া, এসএম গিয়াস উদ্দিন,উম্মে কুলসুম মিনু, চকরিয়া উপজেলা অা’লীগের সহসভাপতি ফজলুল করিম সাঈদি, পেকুয়া উপজেলা অা’লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলা আ’লীগের সহসভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, এম. শহিদুল্লাহ, পেকুয়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি অাজম খান, পেকুয়া উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরুল অাবছার, পেকুয়া উপজেলা ওলামালীগের সভাপতি ইউনুস কাদেরী, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সালাহউদ্দিন মাহমুদ ও ছাত্রলীগ নেতা ফারুক অাজাদ প্রমুখ। শোকসভায় কক্সবাজার জেলা আওয়ামীলীগ, পেকুয়া উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও দলের বিভিন্ন অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে একইদিন সকালে পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর অালমের নেতৃত্বে মরহুম ফরিদুল অালমের দোয়া কামনায় খতমে কোরাঅান, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত মরহুমের বাড়িতে অনুষ্ঠিত হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

১ অক্টোবর থেকে সারাদেশে সভা-সমাবেশ করার ঘোষণা

মেগা পাঁচ প্রকল্পে আরও বিনিয়োগে আগ্রহী জাপান

‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’

হোয়ানকে রাতের আঁধারে গাছ লুট করলো প্রবাসী

তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে এস.আইটি‘র (SiT) ফুলেল শুভেচ্ছা

রাঙামাটিতে ইয়াং বাংলা এক্টিভেশন কার্যক্রম

নাইক্ষ্যংছড়িতে জবাই করা গর্ভবতী মহিষের মাংস ও মৃত বাচ্চা জব্দ, তোলপাড়

ডিজিটাল নিরাপত্তা আইন : কোন অপরাধে কি শাস্তি !

বিগ বসের টোপ দিয়ে নারীদের বিছানায় ডাকেন তিনি

‘এই লীগ লুটেরা লীগ’

খালেদার মুক্তি চাইলেন মান্না

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ৪

জনগণ সুশাসন দেখতে চায় : কামাল হোসেন

‘দুর্নীতি করব না, মিথ্যা কথা বলব না, অসৎ কাজ করব না’

বান্দরবানে কোটি টাকার ব্যয়ে তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন

চকরিয়া আ.লীগের কেন্দ্রীয় নির্বাচনী বহরের জনসভায় লাখো মানুষের উপস্থিতির প্রস্তুতি

তথ্য প্রযুক্তি ও কারিগরি শিক্ষার মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করতে হবে- রামুতে মন্ত্রীপরিষদ সচিব

কড়ি-পাইপ বাজারত্তুন ঈদগাঁও বাজার!

স্মৃতি তুমি বেদনা