প্রেস বিজ্ঞপ্তি :

১৩ নভেম্বর সকাল ১১ টায় শহর সমাজসেবা কার্যালয়ে নতুন সমাজসেবা অফিসার কাউসার পারভীন যোগদান করেছেন। নতুন অফিসারের যোগদানোত্তর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার এক পর্যায়ে কর্মকর্তাদের সাথে কম্পিউটার ল্যাবে উপস্থিত প্রশিক্ষণার্থীদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের সভাপতি শিক্ষাবিদ এম.এম. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক প্রীতম কুমার চৌধুরী। তিনি বলেন ভিশন ২০২১ লক্ষ্য অর্জনে সমাজসেবা অধিদপ্তর নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। মন্ত্রণালয় থেকে সকল কার্যক্রম এখন ই-ফাইলিং ব্যবস্থাপনায় পরিচালিত হচ্ছে,যা অন্যান্য সকল অধিদপ্তর থেকে অনেক বেশি এগিয়ে। ডিজিটাল বাংলাদেশ গঠনে দেশব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের পাশাপাশি কক্সবাজারেও তার ব্যাপক ভূমিকা রেখে চলেছে।

আরো বক্তব্য রাখেন, বিদায়ী সমাজসেবা অফিসার মনজুর মোর্শেদ, নবাগত অফিসার কাউসার পারভীন ও একাডেমিক কাউন্সিলের আহবায়ক সাংবাদিক বদিউল আলম।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান প্রশিক্ষক পিন্টু দত্ত, সহকারি প্রশিক্ষক আবু সুফিয়ান সোহেল, ফারুক আজম, রথিন দাশ ও মোঃ মিজানুর রহমান।