প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুরুস্কুল ইউনিয়ন শাখার উদ্যোগে দলের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) বিকালে ইউনিয়ন পরিষদ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম। তিনি বলেন, সরকারের নানামুখি উন্নয়নের কথা সর্বস্তরের মানুষের কাছে পৌঁছাতে হবে। ইউনিয়নের প্রতিটি ঘরে জননেত্রী শেখ হাসিনার সালাম ও নৌকার দাওয়াত দিতে হবে।
তিনি বলেন, যুবলীগের ঘাটি খুরুস্কুল। ইউনিয়ন যুবলীগ আজ কাজী দিদারের নেতৃত্বে দল এগিয়ে যাচ্ছে। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান।
ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী দিদারুল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- জেলা যুবলীগের সহ-সভাপতি সোহেল আহমদ বাহাদুর, খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কক্সবাজার সদর আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল হক জিকু, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল ইসলাম বাহাদুর, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউস সামাদ চৌধুরী,সদর যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকু, যুগ্ম-সাধারণ সম্পাদক আলীম উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রিয়াদ, খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর শুক্কুর ও সদর ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ রিজুয়ান পাশা।
পুরো অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী।
সভাপতি কাজী দিদারুল আলমের ধন্যবাদের মাধ্যমে খুরুশকুল ইউনিয়ন যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম সমাপ্ত হয়।