জনগণের সাথে পুলিশের আস্থা সুদৃঢ় করতে সকলকে একযোগ কাজ করতে হবে- পুলিশ সুপার

এস. এম. তারেক, ঈদগাঁও:
“জনগণের সাথে পুলিশের আস্থা ও সম্পর্ক আরো সুদৃঢ় করতে সকলকে একযোগ কাজ করতে হবে। তিনি আরো বলেন, জনগন সহযোগিতা করেছে বলে পুলিশ কিছুদিন আগে গরু চোরদের পাকড়াও করতে সক্ষম হয়েছে। রোহিঙ্গাদের ধরে পুলিশের নিকট সোপর্দ করুন। এছাড়া তিনি ফেইস বুকে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হয় এমন সব পোস্ট দেওয়া থেকে বিরত থাকার জন্যও দল-মত নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান।”

১২ নভেম্বর বিকেলে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বৃহত্তর ঈদগাঁও কমিউনিটি পুলিশিং’র কমিটির উদ্যোগে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্যবিয়ে, যৌতুক ও ইভটিজিংরোধে আইন-শৃংখলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এডঃ সৈয়দ মোঃ রেজাউর রহমানের সভাপতিত্বে এবং বৃহত্তর ঈদগাঁও’র কমিউনিটি পুলিশিং অফিসার ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কোরআন তেলাওয়াত করেন জালালাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং পুলিশের সভাপতি নুরুল আবছার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া। তিনি তার বক্তব্যে পুলিশ একার পক্ষে সব ধরনের অপরাধ দমন করা সম্ভব নয় বিধায়, পুলিশকে সহায়তা করতে সহযোগী সংগঠণ হিসেবে কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন। এছাড়া কমিউনিটি পুলিশের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে প্রতিপালনের আহবানও জানান, তিনি।

বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশের উপদেষ্টা ও সদর উপজেলা আ’লীগ সভাপতি আবু তালেব।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশের দপ্তর সম্পাদক এম. ফিরোজ উদ্দিন খোকা, কমিউনিটি পুলিশিং চৌফলদন্ডী ইউনিয়ন শাখার সভাপতি শাওন, জালালাবাদ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শাহিদ, ইসলামপুরের সহ-সভাপতি নুরুল আবছার, ভারুয়াখালী ইউনিয়ন শাখার সভাপতি কামল উদ্দিন, চৌফলদন্ডী ইউনিয়ন শাখার লোটাস এবং ইসলামপুর ইউনিয়ন শাখার ওসমান গণি। উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল গোলাম রুহুল কুদ্দুস, ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জালালাবাদের ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান -২ সোহেল জাহান চৌধুরী, ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম, পোকখালীর ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মোঃ খায়রুজ্জামান, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক আবদু রাজ্জাক এম.ইউপি, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির হিমু, সদর যুবলীগ সহসভাপতি ওসমান সরওয়ার ডিপো এমইউপি, ঈদগাঁও ইউনিযন আ’লীগ সাধারন সম্পাদক তারেক আজিজ, যুবলীগ নেতা মিজানুল হক, ইসলামপুর আ’লীগ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এমইউপি এবং জালালাবাদ ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মমতাজুল ইসলামসহ ইউপি সদস্য, কমিউনিটি পুলিশের নারী ও পুরুষ সদস্যবৃন্দ, রাজনীতিবিদ, সমাজসেবক, পুলিশ সদস্যবৃন্দ, এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্টানে আয়োজকদের পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া পুলিশের পক্ষ থেকে কমিউনিটি পুলিশিং কমিটির বিভিন্ন ইউনিয়নে যেসকল সদস্য পুলিশকে অপরাধ দমনে বিশেষভাবে সহায়তা করেছেন তাদেরকে সম্মাননা প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ

প্রখ্যাত সঙ্গীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ  আর নেই

কক্সবাজারের ৫ উপজেলায় ভোটযুদ্ধ আজ

এমপি জাফর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলেন সাঈদী

ইসরায়েল লুটেরা রাষ্ট্র : মাহাথির মোহাম্মদ

 বাবার মত আমিও আপনাদের সেবা করে মরতে চাই- নৌকার প্রার্থী জুয়েল

ইস্তাম্বুলে ওআইসির পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে জরুরী বৈঠক

টেকনাফের নির্বাচনে বিশৃঙ্খলা করলেই অ্যাকশন যাবো : এসপি মাসুদ হোসেন

২৭ মার্চ উমিদিয়া জামেয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিল

ঝুঁকিতে ‘গোমাতলী বেইলী’ ব্রীজ

সেই রাফিয়ার পরিবারের দায়িত্ব নিলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেল

রামু পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়ায় তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন

 “আল মাহমুদ চেতনার কবি, প্রেরণার বাতিঘর” শীর্ষক আলোচনা সভা

জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে নুরুল আমিন-তুহিন প্যানেলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা 

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

এতিম শিশুদের জন্য বনভোজনের আয়োজন করলেন ছাত্রলীগ নেতা আসফি

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!