চকরিয়ায় ইয়াবাসহ নোহাগাড়ী জব্ধ: চালকসহ দুইজন আটক

এম.মনছুর আলম, চকরিয়া :
চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ৩৪২ ইয়াবাসহ ব্যবহৃত প্রাইভেট মাইক্রোবাস (নোহা) গাড়ীর চালকসহ ২ ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।
পুলিশ এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত নোহাগাড়ী ঢাকা মেট্রো-চ-১৩-৪৫৬৯থেকে তল্লাসী চালিয়ে এ সব ইয়াবা উদ্ধার করা করেন।এবং পাচার কাজে ব্যবহ্নত গাড়ীটি জব্ধ করা হয়।
ধৃত পাচারকারী হলেন,নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার পালশা এলাকার অহির মন্ডলের পুত্র গাড়ীর চালক অহিদুল ইসলাম প্রকাশ ওরায়দুল(২৮) ও তারসহপাঠী একই উপজেলার পত্নীতলা পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের আফজাল হোসেনের পুত্র আক্তারুল ইসলাম(৩৬) গ্রেপ্তার করা হয়েছে।
রবিবার সকাল ১০টার দিকে বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ মহাসড়কের মহেশখালী পাড়ার আমতলী নামক এলাকায় পুলিশ তল্লাসি চালিয়ে এসব ইয়াবাসহ নোহাগাড়ী জব্ধ করেন।
চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের দায়িত্বরত কর্মকর্তা এএসআই সুমন পাঠোয়ারী এ প্রতিবেদককে জানান,চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ বানিয়ার ছড়া চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে সকাল ১০টার দিকে মহেশখালী পাড়ার আমতলী নামক এলাকায় দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম।সকালের দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট মাইক্রো(নোহা)গাড়ী যোগে বড় ধরণের একটি ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে গাড়ী তল্লাসী করা হয়।ওই সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট নোহাগাড়ী সাদা রংয়ের (ঢাকামেট্রো-চ-১৩-৪৫৬৯) হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়।এ সময় পুলিশ গাড়ীর বাক্সের ভিতর তল্লাসী করে ২টি প্যাকেট মোড়ানো ৩৪২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এবং ব্যবহ্নত ইয়াবা পাচার কাজে জড়িত প্রাইভেট কারগাড়ী জব্ধ করে চালক ও তার সহপাঠিকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন,চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহ্নত গাড়ী জব্ধ করেন।ঘটনায় জড়িত চালকসহ ২জনকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করা হয়েছে।পুলিশ ফাঁড়ির এএস আই সুমন পাঠোয়ারী বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এই ছবি আসলে কার?

মনোনয়ন পাবে না বিএনপির শোডাউনকারীরা

চূড়ান্ত মনোনয়ন জোটের সঙ্গে বসে : ফখরুল

বৃহস্পতিবার এড. আহামদ হোসেন স্মরণে ফুলকোর্ট রেভারেন্স

কক্সবাজার সরকারি কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী (স:) পালিত

জিএম রহিমুল্লাহর মৃত্যুতে ছাত্রশিবিরের শোক 

এলাকাবাসীকে কাঁদিয়ে না ফেরার দেশে জননেতা জিএম রহিমুল্লাহ

চকরিয়ায় পিকনিকের বাস উল্টে খাদে পড়ে গার্মেন্টস কর্মী নিহত,আহত অর্ধশত

সাতকানিয়ায় নির্বাচনী প্রচার সামগ্রী অপসারণ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

সৌদিআরবে জিএম রহিমুল্লাহর গায়েবানা জানাজা

মহাজোটের মনোনয়নে ইলিয়াসসহ জাপার ৯ এমপি বাদ!

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার